৪ ম্যাচ হাতে রেখেই চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস
৪ ম্যাচ হাতে রেখেই চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস

৪ ম্যাচ হাতে রেখেই চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস

অনলাইন ডেস্ক

আরামবাগের বিপক্ষে ১-০ ব্যবধানে জয় পেয়েছে বসুন্ধরা কিংস। বাংলাদেশ প্রিমিয়ার লিগের চলমান আসরে ৪ ম্যাচ হাতে রেখেই চ্যাম্পিয়নের মুকুট পরল বসুন্ধরা।

আজকের ম্যাচে বসুন্ধরার হয়ে জয়সূচক গোলটি করেন বিপলু আহমেদ।

অপরদিকে বারিধারাকে ৫-১ গোলের বিশাল ব্যবধানে হারায় পয়েন্ট টেবিলের দ্বিতীয়তে থাকা শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

ম্যাচে শেখ জামালের হয়ে চার গোলের দেখা পান ওমর জোবে। ২০ গোল নিয়ে চলতি প্রিমিয়ার লিগের টপ স্কোরার এখন গাম্বিয়ান এ ফরোয়ার্ড।

বৃহস্পতিবার কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে শেষ মুহূর্তে বিপলু আহমেদের গোলে এগিয়ে যায় বসুন্ধরা। ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফার্নান্দেসের পাস থেকে বল নিয়ে আরামবাগের জাল খুঁজে পান তিনি। ১-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে চ্যাম্পিয়নরা।

অপরদিকে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বারিধারার বিপক্ষে খেলতে নেমে ১৫ মিনিটের মাথায় শেখ জামালকে এগিয়ে নিয়ে যান ওমর জোবে। ২৩ মিনিটে আরেকটি গোল করে দলের স্কোরলাইন দ্বিগুণ করেন গাম্বিয়ান এ ফরোয়ার্ড। ৩৩তম মিনিটে বারিধারার হয়ে গোল করে ব্যবধান কমান সুমন রেজা। ২-১ ব্যাবধানে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে শেখ জামাল।

বিরতির পর খেলতে নেমে দুর্দান্ত শুরু করে শেখ জামাল। একের পর এক আক্রমণে দিশেহারা হয়ে পড়ে বারিধারা। ৭০ মিনিটে গোল করে শেখ জামালকে আরো এগিয়ে নিয়ে যান সুলেইমান সিল্লাহ। ৭৪ মিনিটে হ্যাটট্রিক গোল করে দলের ব্যবধান আরো বাড়ান ওমর জেবে। অতিরিক্ত সময়ে আরো একটি গোল করে দলের স্কোরলাইন ৫-১ করেন গাম্বিয়ান এ ফরোয়ার্ড। ফলে বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে শেখ জামাল।

এদিকে ৪ ম্যাচ আগেই সোমবার (৯ আগস্ট) শেখ জামালের বিপক্ষে ২-০ ব্যবধানের জয়ে চলতি আসরের শিরোপা নিশ্চিত করে বসুন্ধরা কিংস। ২১ ম্যাচে ১৯ জয় ও এক ড্রয়ে বসুন্ধরার পয়েন্ট ৫৮। এক ম্যাচ কম খেলে আবাহনীকে টপকে দুইয়ে ফিরেছে শেখ জামাল। ১২ জয় ও ছয় ড্রয়ে তাদের পয়েন্ট ৪২। সমান ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে তিনে আবাহনী।

সম্পর্কিত খবর