পরীমণি সম্পর্কে যা জানালেন বাসার কেয়ারটেকার

পরীমণি সম্পর্কে যা জানালেন বাসার কেয়ারটেকার

Other

পরীমণি, মৌ, রাজ, সবুজ ও দিপুকে শুক্রবার রিমান্ড শেষে আদালতে নেবে সিআইডি। শুনানি তিনটার পর। এদিকে পরীমনি, রাজ ও পিয়াসার বাসায় গিয়ে জানা যায় তাদের বিরুদ্ধে মামলার অভিযোগের কিছু তথ্যের সত্যতা।

এছাড়া তদন্ত কর্মকর্তার সাথে পরীমনি কাণ্ডে তদন্ত করছে পুলিশ হেডকোয়ার্টার্স।

তারা বলছে, তদন্ত শেষে ঘটনার সত্যতা পেলে নেওয়া হবে ব্যবস্থা।

চিত্রনায়িকা পরীমনি এখন অনৈতিক নানা কর্মকাণ্ডের অভিযোগে, সমালোচনার কেন্দ্রবিন্দুতে। পরিচালক ও প্রযোজক নজরুল ইসলাম রাজ ও পিয়াসার কথাকথিত মডেলিংয়ের আড়ালে, নানা অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগের মামলার তদন্ত চলছে। বেরিয়ে এসেছে, অন্ধকার জগতের নানা তথ্য।

পরীমণির বনানীর বাসার গিয়ে কেয়ার টেকার ও অন্যদের কাছে জানা যায় তার বিরুদ্ধে অভিযোগের কিছু সত্যতা। যদিও ক্যামেরার সামনে মুখ খুলতে নারাজ, তারা। বলেন, তার বাসায় অনেকেই সিভিলে আসতো, তাদের চেনেন না। এছা্ড়াও পরীমনির সাথে তদন্ত কর্মকর্তার ঘনিষ্ট সর্ম্পকের অভিযোগে, তদন্ত করছে পুলিশ হেডকোয়ার্টার্স।

অন্যদিকে তথাকথিত মডেল পিয়াসার মাদক মামলা তদন্ত করছে সিআইডি, আছেন কারাগারে। বারিধারায় বিলাসবহুল এই বাসায় তার ফ্ল্যাটে প্রায়ই বসতো মদ ও অন্ধকার জগতের নানা অনৈক কাজ। যদিও কেয়ারটেকার ও ম্যানেজার ক্যামেরা দেখে, লুকোচুরি করেন, তবুও মেলে কিছু তথ্য।

এছাড়াও বনানীতে পরিচালক নজরুল ইসলাম রাজের অফিসে গেলে সেখানকার কর্মকর্তা বলেন, রাজের অনৈতিক কাজ সর্ম্পকে কিছুটা জানতেন তারাও। রাজ সিআইডিতে রিমান্ডে, মাদক ও পণ্যগ্রাফি মামলায়।

পরীমনি, মৌ, সবুজ, রাজ ও মিশু, হেলেনা জাহাঙ্গীরসহ অনেকের মামলার তদন্ত করছে সিআইডি, চলছে জিঞ্জাসাবাদ।

 

সম্পর্কিত খবর