পরীমণি ইস্যুতে এবার থানায় জিডি করলেন আরেক চিত্রনায়িকা
পরীমণি ইস্যুতে এবার থানায় জিডি করলেন আরেক চিত্রনায়িকা

পরীমণি ইস্যুতে এবার থানায় জিডি করলেন আরেক চিত্রনায়িকা

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি ও প্রযোজক নজরুল ইসলাম রাজকে মাদক ও পর্নকাণ্ডে গ্রেপ্তারের পর আরও বেশকিছু মডেল ও অভিনেত্রীর নাম সংবাদের শিরোনামে উঠে আসে।

মাদক ও পর্নোসহ নানা অনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকায় ওই সব মডেল ও অভিনেত্রীদের নজরদারীতে রাখা হয়েছে বলে আইনশৃঙ্খলা বাহিনীর বরাত দিয়ে জানানো হয়। প্রকাশিত ওই মডেল ও অভিনেত্রীদের মধ্যে মৃদুলা নামের এক কথিত মডেলের নামও আছে।

news24bd.tv

কিন্তু বিপত্তিটা এইখানে নয়।

বিপত্তিটা বেঁধেছে নাম নিয়ে। মৃদুলা নামের সঙ্গে মিল থাকায় কয়েকটি অনলাইন পোর্টাল এবং ইউটিউব চ্যানেলে শাকিব খানের একটি চলচ্চিত্রের নায়িকা সুচিস্মিতা মৃদুলার ছবি ব্যবহার করে সংবাদ প্রকাশ করে।

এমন ঘটনায় বিব্রত সুচিস্মিতা মৃদুলা। এ কারণে তাকে হেনস্তার শিকার হতে হচ্ছে। এমনকি নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানিয়েছেন। বিষয়টি নিয়ে শেষ পর্যন্ত তিনি আইনের দ্বারস্থ হয়েছেন। ১১ আগস্ট রাজধানীর আদাবর থানায় এ সংক্রান্ত একটি সাধারণ ডায়েরি নথিভুক্ত করেছেন মৃদুলা।

news24bd.tv

সুচিস্মিতা মৃদুলা বলেন, আমার পরিবারের ইচ্ছাকে প্রাধান্য দিয়ে আমি অভিনয় জগৎ থেকে বিদায় নিয়েছি প্রায় তিন বছর হয়ে গেল। এখন আমি পড়াশোনা নিয়েই ব্যস্ত। এমনকি আমার বাগদানও হয়ে গেছে। পড়াশোনার পাশাপাশি সংসার কীভাবে গোছাব সেই পরিকল্পনাতেই ব্যস্ত আমি। এর মধ্যে হঠাৎ করে ৫ আগস্ট থেকে কিছু কিছু অনলাইন পত্রিকা ও ইউটিউব চ্যানেল আমার নাম ও ছবি ব্যবহার করে অপপ্রচার চালাচ্ছে।

আরও পড়ুন


দেশের ১৬ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস

করোনায় আক্রান্ত গাজীপুরের মেয়র জাহাঙ্গীর আলম

চীন থেকে সিনোফার্মের আরও ১০ লাখ টিকা আসছে আজ

সবাই একত্র হয়ে কুরআন তেলাওয়াতের ফজিলত


প্রথম কথা হলো, পরীমণির সঙ্গে আমার কোনো পরিচয় নেই। মুখোমুখি কোনোদিন দেখাও হয়নি। তিনি চলচ্চিত্রে কাজ করেন এটাই জানি। আর নজরুল ইসলাম রাজ নামে কাউকে আমি চিনিও না। তবুও পত্রিকায় প্রকাশিত মৃদুলা নামের সূত্র ধরে আমার নাম জড়িয়ে অপপ্রচার চালাচ্ছে কেউ কেউ।

news24bd.tv

বিষয়টি নিয়ে আমি এবং আমার পরিবার খুব বাজে পরিস্থিতিতে পড়েছি। আত্মীয়স্বজনরা আমাকে ও আমার পরিবারকে ভুল বুঝছেন। সামাজিকভাবে নিরাপত্তাহীনতায়ও ভুগছি। শুধু নামের একটি অংশে মিল থাকার কারণে যারা আমার নামে এসব অপপ্রচার চালাচ্ছেন সেটি অন্যায় এবং আইনবিরোধী। এজন্য থানায় একটি সাধারণ ডায়রি করেছি।

উল্লেখ্য, সুচিস্মিতা মৃদুলা শাকিব খানের সঙ্গে ‘একটা প্রেম দরকার’ নামে একটি ছবিতে অভিনয় করেছেন। পরবর্তীতে ছবিটির নাম পরিবর্তন করে রাখা হয় ‘বিদ্রোহী’। এটি এখনো মুক্তি পায়নি। এছাড়াও তিনি কয়েকটি বিজ্ঞাপনে অভিনয় করেছেন।

news24bd.tv এসএম