অবশেষে মেসিকে স্বাগত জানালেন এমবাপ্পে
অবশেষে মেসিকে স্বাগত জানালেন এমবাপ্পে

অবশেষে মেসিকে স্বাগত জানালেন এমবাপ্পে

অনলাইন ডেস্ক

কিলিয়ান এমবাপ্পে ২০১৭ সাল থেকে পিএসজিতে। তারপর থেকেই মাঠ মাতাচ্ছেন এই ফ্রেঞ্চ তারকা। মোনাকো থেকে প্রথমে লোনে, পরবর্তীতে চুক্তির মাধ্যমে প্যারিসের দলটিতে নাম লেখান। তার স্বপ্ন ছিল রিয়াল মাদ্রিদের হয়ে মাঠ মাতনো।

স্প্যানিশ দলটিও তাকে নিজেদের করে নেয়ার প্রাণপণ চেষ্টা চালিয়ে আসছে।

আর এর মধ্যেই পিএসজিতে নাম লেখালেন ফুটবল জাদুকর লিওনেল মেসি। একটু দেরিতে হলেও আর্জেন্টাইন সুপারস্টারকে স্বাগত জানিয়েছেন ২২ বছর বয়সী ফ্রেঞ্চ ফরোয়ার্ড এমবাপ্পে।

পিএসজির সঙ্গে চুক্তি করার পর মেসি জানিয়েছিলেন এমবাপ্পের সঙ্গে খেলতে মুখিয়ে আছেন তিনি। লিগ ওয়ানের দলটির হয়ে খেলা নেইমার, অ্যাঞ্জেল ডি মারিয়ারা সামাজিক যোগাযোগ মাধ্যমে মেসিকে নিয়ে পোস্ট দিয়েছেন। অন্যতম চিরপ্রতিদ্বন্দ্বী সার্জিও রামোসও বাদ যাননি। তবে এমবাপের পক্ষ থেকে কোনও পোস্ট না আসায় গণমাধ্যমগুলোতে বেশ সমালোচনাও করা হচ্ছিল।

মেসি যোগ দেয়ার পর দলটির প্রেসিডেন্ট নাসের আল খেলাইফির কাছে জানতে চাওয়া হয়েছিল কিলিয়ান এমবাপ্পের ভবিষ্যৎ নিয়ে।

আরও পড়ুন


চতুর্থবারের মতো পদ্মা সেতুর পিলারে ফেরির ধাক্কা

পিএসজির হয়ে অনুশীলন করলেন মেসি (ভিডিও)

বুর্জ খলিফার চূড়ায় উঠে বিজ্ঞাপন করা কে সেই সাহসী তরুণী (ভিডিও)

আফগানিস্তানের প্রাদেশিক রাজধানী হেরাত দখল করলো তালেবানরা


জবাবে তিনি বলেন, ‘এমবাপ্পে ও তার পরিবারের সঙ্গে আলোচনার বিষয়ে বিস্তারিত জানাতে চাচ্ছি না। তবে আমাদের পরিকল্পনার অন্যতম প্রধান অংশ তিনি। একটা শক্তিশালী দলগঠন করতে চেয়েছিলাম। মেসি আসার পর তা পূর্ণতা পেয়েছে। ’

এদিকে পিএসজির অনুশীলনে উপস্থিত হয়েছিলেন লিওনেল মেসি। সেখানে দেখা হয় দুই ফরোয়ার্ডের। কুশল বিনিময় করার পর আলিঙ্গনও করতে দেখা যায় দুজনকে।

বিশেষ মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন এমবাপ্পে। টুইটারের ক্যাপশনে লিখেছেন, ‘প্যারিসে স্বাগতম, লিও। ’ অন্যদিকে ইনস্টাগ্রাম স্টোরিতে মেসির ছবি দিয়ে লিখেছেন, ‘কিংবদন্তি। ’

news24bd.tv এসএম

;