দীর্ঘদিন পরে এফডিসিতে ঢুকেই ক্ষোভ ঝাড়লেন শাকিব খান
দীর্ঘদিন পরে এফডিসিতে ঢুকেই ক্ষোভ ঝাড়লেন শাকিব খান

দীর্ঘদিন পরে এফডিসিতে ঢুকেই ক্ষোভ ঝাড়লেন শাকিব খান

অনলাইন ডেস্ক

ঢালিউড সুপারস্টার শাকিব খান। বর্তমান সময়ে বাংলা সিনেমা জগত ঠিকে অন্যতম কাণ্ডারী বলা হয় তাকে। করোনার কারণে দীর্ঘদিন শুটিংয়ের বাইরে শাকিব খান। অবশেষে ফিরেছেন কাজে।

তবে এফডিসিতে ফিরেই ক্ষোভ ঝাড়লেন শাকিব। বললেন - এফডিসিতে তো কাজের পরিবেশ খুঁজে পাচ্ছি না। চারিদিকে ভাঙা, ঘিঞ্জি হয়ে আছে। এফডিসিতে তাহলে সমিতিগুলোর কাজ কী?

অনেক ক্ষোভ নিয়েই কথাগুলো বলছিলেন ঢালিউড সুপারস্টার। দেশের সব কিছুর মতো লকডাউনে বন্ধ ছিল নাটক সিনেমার শুটিং। লকডাউন উঠে যাওয়ায় দীর্ঘ ৪৫ দিন পর বুধবার থেকে শুটিংয়ে অংশ নেন শাকিব খান।

শাকিব খান বলেন, সিনেমা বানানো নিয়ে কোনো কিছুতো দেখি না। বেশি বেশি সিনেমার কাজ হলে এসব ঠিক হয়ে যাবে বলে আমার বিশ্বাস। বেশি বেশি সিনেমা নির্মাণই পারে সবকিছু ঠিকঠাক করতে।

জানা গেছে, শাকিব পরশু সকাল ১১টায় এফডিসিতে এসে রাত ৮টা পর্যন্ত তিনি শুটিং করেছেন 'লিডার-আমিই বাংলাদেশ' সিনেমায়। ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলি। আজও তিনি অংশ নিয়েছেন শুটিংয়ে।

আরও পড়ুন


রিমান্ড শেষে আজ আবারও আদালতে পরীমণি

রন ও দীপু সিকদারের বিরুদ্ধে অভিযোগের প্রমাণ মেলেনি

গজনির পতন: তালেবানের সঙ্গে গোপন আঁতাত ছিল গভর্নরের

পরীমণির পক্ষে দাঁড়িয়েছেন দেশের ১৭ বিশিষ্ট নাগরিক


সিনেমাটির শুটিং ৭০ ভাগ শেষ হয়েছে আগেই। গতকাল থেকে আগামী ১০ দিনের মধ্যেই বাকি অংশের কাজ শেষ হবে বলে জানিয়েছে ছবি সংশ্লিষ্টরা।

শাকিব  বলেন, 'কাজ করতে আমার সব সময়ই ভালো লাগে। কাজ না করলে কীভাবে হবে। স্বাস্থ্যবিধি মেনে শুটিংয়ের কাজ এগিয়ে নিতে হবে। ধীরে ধীরে সবাইকে টিকা নিতে হবে। '

news24bd.tv এসএম