টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় খাদ্য সহায়তা

টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় খাদ্য সহায়তা

Other

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহেনার ব্যক্তিগত তহবিল থেকে, গোপালগঞ্জরে কোটালীপাড়ায় অসহায় ও র্কমহীন মানুষের খাদ্যসামগ্রী সহায়তা দেয়া হয়েছে। বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিবের ৯১ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে, উপজেলায় ৪ হাজার পরিবারের মধ্যে এ সহায়তা দেয়া হয়েছে। বঙ্গবন্ধুর দুই কন্যার পক্ষ থেকে এ খাদ্য সহায়তা পেয়ে উপকারভোগীরা কৃতজ্ঞতা জানিয়েছেন।

করোনা সংক্রমনের মধ্যে, কর্মহীন শ্রমজীবী মানুষের মুখে দুবেলা খাবার তুলে দেয়ার জন্য, প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকা, গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায়, বঙ্গবন্ধুর দুইকন্যার পক্ষ থেকে এ খাদ্যসামগ্রী সহায়তা।

নিজস্ব তহবিল থেকে, কোটালীপাড়ার ১১টি উপজেলা ও টুঙ্গিপাড়ার অসহায় মানুষগুলোর খাদ্যসামগ্রী তুলে দেয়া হয়। ব্যাগে আছে, ১০  কেজি চাল, ২ কেজি তেল,  ২ কেজি আলু ও ১ কেজি

মহামারি এই সময়ে, প্রধানমন্ত্রী ও শেখ রেহেনার পক্ষ থেকে এ খাদ্যসামগ্রী পেয়ে, অসহায় মানুষগুলো আনন্দিত। দোয়া ও প্রার্থণা করেছেন, বঙ্গবন্ধুর দুই কন্যার জন্য।   

সরকারের পাশাপাশি, সমাজের বিত্তবানদেরও এই সংকটে মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন, স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

;