স্থান পরিবর্তনের সুযোগ রয়েছে
স্থান পরিবর্তনের সুযোগ রয়েছে

স্থান পরিবর্তনের সুযোগ রয়েছে

অনলাইন ডেস্ক

আজ শনিবার, ১৪ আগস্ট ২০২১। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।  

ভাগ্য রেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন।

  

মেষ: সাফল্য আসতে পারে। তবে দুর্বল হয়ে পড়বেন না। নিজেকে শক্ত হতে পরিচালনা করুন। স্থান পরিবর্তনের সুযোগ রয়েছে। অন্যের প্ররোচনা থেকে বিরত থাকুন।

বৃষ: সৌভাগ্যের জোয়ার আপনার হিতেই এগোবে। এটা খুবই স্বাভাবিক যে আপনি এখনও বেশ কিছু ব্যক্তিগত বিষয় নিয়ে অনিশ্চিত বোধ করবেন, কিন্তু চিন্তার কোনও প্রয়োজন নেই। আপনি ইচ্ছা করলে আগামী সপ্তাহ পর্যন্ত আপনার পরিকল্পনা নিজের কাছে রাখতে থাকুন।

মিথুন: সহজলভ্য এবং হালকা মনোভাব বজায় রাখুন। গভীর আগ্রহের দিকে চলে যাচ্ছেন এবং সম্ভবত আধ্যাত্মিক মনোভাবের দিকে। মনকে প্রসারিত করার চেষ্টা করুন।

কর্কট: উচ্চাকাঙ্খা বজায় থাকবে। তবে সপ্তাহের শেষে ছুটি আশা করবেন না। এক বা অন্যভাবে আপনাকে ব্যক্তিগত এবং ভাগ করা ক্রিয়াকলাপে প্রচুর প্রচেষ্টা করতে হবে। স্বাস্থের দিকে নজর দিন।

সিংহ: অংশীদারিত্ব শিখুন, তবে সবসময় সহযোগিতা করবেন না। প্রকৃতপক্ষে, আপনি এখন জানেন যে, আপনি অন্য লোকের যত কাছাকাছি যাবেন ততই আপনি বুঝতে পারবেন যে তাদের স্বার্থগুলি আপনার সঙ্গে মিলিত হতে পারে না। মনের বিরোধী কাজ করবেন না।

কন্যা: মীন রাশির সঙ্গে আপনার গভীর সম্পর্ক, আপনার বিপরীত চিহ্ন, যা অবাক করার মতো হতে পারে। আপনি আপনার ব্যক্তিত্বের এই দিকটি ঘনিষ্ঠ অংশীদারদের কাছ থেকে মানসিক সংবেদনশীলতা সম্পর্কে শিখতে এবং আপনার অন্তর্দৃষ্টি টিউন করে বিকাশ করতে পারেন। বাস্তবতায় নিজেকে আটকে রাখুন।

তুলা: ব্যক্তিগত বিষয়ে প্রমাণ করার সুযোগ আছে। কিছু কাজে শেষ সীমান্তে থাকলেও জয় আপনারই। সম্ভবত বাস্তব অবস্থাটি কারও চেয়ে ভালভাবে বুঝতে পেরেছেন। কৌশল বোঝার চেষ্টা করুন।

বৃশ্চিক: মন শক্ত রাখুন! চ্যালেঞ্জ আসতে পারে। আবেগ নিয়ন্ত্রণ করুন। দীর্ঘ ভুলে যাওয়া স্বপ্ন বা পুনরুজ্জীবনের আশা করতে পারেন। পরবর্তী পদক্ষেপের দিকে নজর দিন।

ধনু: সহজেই সবকিছু জীবনে পাওয়া যায় না। খুশি থাকুন। সহজভাবে বাঁচার চেষ্টা করুন। কিছু পুরনো স্মৃতি আনন্দ দেবে।

আরও পড়ুন


কোরআন-হাদিসের আলোকে মজলিস ও বৈঠকে যেসব ক্ষতিকর

যে দোয়া পড়লে গুনাহ ও ঋণ থেকে মুক্তি পাবেন

পুলিশ সদরদপ্তর থেকে ৭১ কর্মকর্তাকে বদলি

টিকা ব্যবস্থাপনা নিয়ে নৈরাজ্য চলছে: মির্জা ফখরুল

মকর: গোপনীয়তা রয়েছে। আপনি হয়তো খুব বেশি সময় ধরে আপনার আবেগকে নিয়ন্ত্রণে রেখেছেন। যাই হোক, ছেড়ে দেওয়ার অর্থ এই নয় যে অন্য মানুষকে কঠিন সময় দেওয়া। পরিবর্তে, এটি আপনার লক্ষ্য হওয়া উচিত যে কাছের কাউকে ভালবাসা এবং প্রশংসা করা।

কুম্ভ: ছোট ছোট সমাবেশ এবং ঘনিষ্ঠ যোগাযোগগুলি ভুলে উচু দিকে নজর দিন। যেখানে আনন্দ পাবেন সেই দিকেই এগোন। উদ্দীপনা এবং উত্তেজনা বজায় রাখুন। প্রেমের দিকে নজর দিন।

মীন: আর্থিক দুশ্চিন্তা আসতে পারে। অন্যের বিষয়ে মন দেবেন না। সমৃদ্ধি অর্জনের আশা ছাড়বেন না। দ্বিগুণ প্রচেষ্টা চালিয়ে যান।

news24bd.tv রিমু  

 

;