রাতুল প্রোপার্টিজের নতুন লোগো উন্মোচন
রাতুল প্রোপার্টিজের নতুন লোগো উন্মোচন

রাতুল প্রোপার্টিজের নতুন লোগো উন্মোচন

অনলাইন ডেস্ক

রূপায়ণ গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান রাতুল প্রোপার্টিজ লিমিটেড এর নতুন লোগো বৃহস্পতিবার সন্ধ্যায় উন্মোচন করা হয়।  

প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে পর্দা সরিয়ে দিয়ে নতুন লোগো উন্মোচন করেন রূপায়ণ গ্রুপের শেয়ারহোল্ডার ডিরেক্টর রোকেয়া বেগম নাসিমা, রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান মাহির আলি খান রাতুল, রাতুল প্রোপার্টিজ এর ম্যানেজিং ডিরেক্টর এবং রূপায়ণ গ্রুপের শেয়ার হোল্ডার ডিরেক্টর নওরীন জাহান মিতুল এবং ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোঃ আলীনুর রহমান।  

এরপর জেনারেল ম্যানেজার (অপারেশন) মোঃ মোজাম্মেল হক আকন্দ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন। পরবর্তীতে রাতুল প্রোপার্টিজ এর সকল কর্মকর্তা ও কর্মচারীকে নিয়ে কেক কাটেন রাতুল প্রোপার্টিজ এর ম্যানেজিং ডিরেক্টর এবং রূপায়ণ গ্রুপের শেয়ার হোল্ডার ডিরেক্টর নওরীন জাহান মিতুল।

এ সময় উপস্থিত ছিলেন রূপায়ণ সিটি উত্তরার ডিরেক্টর (মার্কেটিং) অমিত চক্রবর্তী, রাতুল প্রোপার্টিজ এর এজিএম (মার্কেটিং)  উজ্জ্বল আহমেদ এবং রূপায়ণ গ্রুপের মিডিয়া কো-অর্ডিনেটর মেহেদী হাসান সহ রাতুল প্রোপার্টিজ এর উর্ধ্বতন কর্মকর্তারা।
 
উল্লেখ্য, রাতুল প্রোপার্টিজ লিমিটেড দীর্ঘদিন ধরে সুনামের সাথে রিয়েল স্টেট সেক্টরের সেকেন্ডারি মার্কেটে ব্যবসা পরিচালনা করে আসছে।  

রাতুল প্রোপার্টিজ লিমিটেড এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোঃ আলী নুর বলেন, সেকেন্ডারি মার্কেটের মধ্যে বাংলাদেশে আমরাই একমাত্র কোম্পানি যারা বিক্রেতার কাছ থেকে প্রোপার্টি সরাসরি ক্রয় করি এবং রিনোভেশন করে বিক্রি করি। আমরা ক্রেতার চয়েজ এবং ক্রয়ক্ষমতা বিবেচনা করে আইনগত সকল বিষয় পর্যবেক্ষণ করে ঝামেলামুক্ত প্রোপার্টি তুলে দেই। তাই ক্রেতারা আমাদের উপর আস্থা রাখছে।

আরও পড়ুন


সোশ্যাল মিডিয়ায় পরীমণির মুক্তির দাবি, বিকেলে নাগরিক সমাবেশ

ময়মনসিংহ মেডিকেলে আরও ২৩ জনের মৃত্যু

টি স্পোর্টসে আজকের খেলা

একের পর এক বিজয় আমাদের জনপ্রিয়তার প্রমাণ: তালেবান

নতুন লোগো উন্মোচন উপলক্ষে রাতুল প্রোপার্টিজ এর ম্যানেজিং ডিরেক্টর এবং রূপায়ণ গ্রুপের শেয়ার হোল্ডার ডিরেক্টর নওরীন জাহান মিতুল বলেন, পৃথিবীর অনেক নামকরা ব্র্যান্ড সময়ের প্রয়োজনে তাদের লোগো পরিবর্তন করেছে। আমরাও নতুনভাবে আরো আধুনিক এবং সময়োপযোগী সেবা দেয়ার লক্ষ্য নিয়ে আমাদের নতুন লোগো উন্মোচন করেছি। অনলাইনের সকল প্লাটফর্মে আমরা বিচরণ করছি। আপনাদের সর্বোচ্চ সেবা দেওয়ার জন্য সবসময় আমাদের টিম কাজ করছে।

news24bd.tv রিমু  

;