প্রধানমন্ত্রী মানুষের জীবন রক্ষাকে প্রধান্য দিচ্ছে: পরিকল্পনা মন্ত্রী
প্রধানমন্ত্রী মানুষের জীবন রক্ষাকে প্রধান্য দিচ্ছে: পরিকল্পনা মন্ত্রী

প্রধানমন্ত্রী মানুষের জীবন রক্ষাকে প্রধান্য দিচ্ছে: পরিকল্পনা মন্ত্রী

Other

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, সরকার দিনরাত পরিশ্রম করে যাচ্ছে করোনার হাত থেকে মানুষকে বাঁচাতে। আমাদের আর্থিক যা অবস্থা আছে আমরা সব আগে স্বাস্থ্য খাতের দিকে ব্যয় করছি। কারণ আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে বলেছেন, উনার এখন প্রধান কাজ হচ্ছে মানুষের জীবন রক্ষা করা।

শনিবার (১৪ আগস্ট) সকালে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব'র স্মরণে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের আয়োজনে ‘‘বঙ্গমাতা অক্সিজেন সেবা’’ কর্মসূচির উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী আরো বলেন, সময় পাল্টাচ্ছে, সময়ের গতি কেউ আটকাতে পারবে না, আমাদের মধ্যে আধুনিকতা উদ্ভব হচ্ছে। আধুনিকতা মানে নাচ আর গান নয়, আধুনিক মানে সময়ের সঙ্গে মিলে চলা। একুশ শতকে আমরা একুশ শতকের কথা না বলে কি দশম শতকের কথা বলব। এখন কি সিরাজ উদ দৌলার কথা বলব? মানেই হয় না। এখন তো বলবো প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথা, উনার নেতৃত্বে বর্তমান সময়ে সারা বাংলাদেশে আধুনিকতার উন্নয়ন চলছে।

আরও পড়ুন


বগুড়ায় শনাক্ত কমলেও বেড়েছে মৃত্যু

কিছু বাংলাদেশি তালেবানের আহ্বানে ‘হিজরতে’ গেছে: ডিএমপি কমিশনার

ঢাকার সেই বোট ক্লাবে চাকরির সুযোগ, ঘরে বসেই আবেদন করুন

গালি খাওয়ার ভয়ে ছবি পোস্ট করছি না, বিয়েই তো করেছি ধর্ষণ তো করি নাই


এমএ মান্নান বলেন, ছাত্রলীগের জন্ম আওয়ামী লীগের আগে, এটা বিশাল ব্যাপার, তবে এর মানে এটা নয় যে তারা আওয়ামী লীগ থেকে বড়। আজকে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ "বঙ্গমাতা অক্সিজেন সেবা" চালু করেছে সেই জন্য তাদের ধন্যবাদ জানাই।

জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, পুলিশ সুপার মিজানুর রহমান, সিভিল সার্জন ডা.শামস উদ্দিনসহ আরও অনেকে।

news24bd.tv এসএম

;