নোয়াখালীতে শোক দিবস উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান
নোয়াখালীতে শোক দিবস উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান

নোয়াখালীতে শোক দিবস উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান

Other

নোয়াখালীতে ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচিতে রক্তদান করেছেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট শিহাব উদ্দিন শাহীনসহ নেতাকর্মীরা।

শনিবার (১৪ আগস্ট) দুপুরে বাংলাদেশ রেড় ক্রিসেন্ট সোসাইটি নোয়াখালী ইউনিট কার্যালয়ের মিলনায়তনে সদর উপজেলা আওয়ামী লীগ এই রক্তদান কর্মসূচির আয়োজন করে। কর্মসূচির উদ্বোধন শেষেই প্রথমে রক্তদান করেন শিহাব উদ্দিন শাহীন। এরপরপরই নেতাকর্মীরা রক্তদান করেন।

রক্তদান কর্মসূচির উদ্বোধন ঘোষণা করে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বলেন, ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর পরিবারের সদস্যদের ঘাতকদের বুলেটের নির্মম আঘাতে ঝরা রক্ত আজো বাংলাদেশের মানুষকে ঋণী করে রেখেছে।  

আমরা বঙ্গবন্ধুর সেই ঋণ কখনো পরিষোধ করতে পারবো না। আজকে এই রক্তদান কর্মসূচীর মধ্যদিয়ে বঙ্গবন্ধর রক্তের ঋণ মোচনে আমরা কিছুটা অংশ নিতে চাই। বঙ্গবন্ধু এবং তাঁর পরিবারের শাহাদাৎ বরণকারী সকল সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় সকলের দোয়া চেয়েছেন তিনি। রক্তদান কর্মসূচিতে উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:


প্রেম করে পালিয়ে বিয়ে, অবশেষে বুড়িগঙ্গায় মিলল গৃহবধূর লাশ

হোমিও-ইউনানি ডিগ্রিধারীরা ব্যবহার করতে পারবেন না 'ডাক্তার'

প্রথম সন্তান মেয়ে হওয়ায় খালে ফেলে দিল মা, অতঃপর…

চট্টগ্রামে একদিনে করোনা শনাক্ত কমল


NEWS24.TV / কামরুল

;