নিলয়ের দ্বিতীয় বিয়ের বিড়ম্বনা নিয়ে যা বললেন তাহসান
নিলয়ের দ্বিতীয় বিয়ের বিড়ম্বনা নিয়ে যা বললেন তাহসান

নিলয়ের দ্বিতীয় বিয়ের বিড়ম্বনা নিয়ে যা বললেন তাহসান

অনলাইন ডেস্ক

দ্বিতীয় বিয়ে করে এক অদ্ভুত বিড়ম্বনার মুখে পড়েছেন মডেল ও অভিনেতা নিলয়। বিয়ের অনুষ্ঠানের সহস্রাধিক ছবি তুললেও ভক্তদের গালি খাওয়ার ভয়ে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করতে পারছেন না তিনি।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এই বিড়ম্বনার কথা জানিয়ে একটি পোস্ট করেন তিনি। আর সেই পোস্ট শেয়ার করে নিলয়ের পাশে দাঁড়িয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান।

নিলয়ের স্ট্যাটাসটি নিজের ফেসবুক পেজে শেয়ার করে তাহসান লিখেছেন, প্রতিদিন কাউকে না কাউকে হেয়-প্রতিপন্ন করার তাগিদটা কি খুব জরুরি? এটা কি খ্যাতির বিড়ম্বনা নাকি একটা সামাজিক ব্যাধি? আমার হৃদয় নিলয় তোমার সাথে আছে। হ্যাশট্যাগ যশোভিশাপ।

উল্লেখ্য, আলোচিত অভিনেতা নিলয় আলমগীরের দ্বিতীয় বিয়ে এটি। মাসখানেক আগে বিয়ে করলেও গত বুধবার নিজের ফেসবুকে বিয়ের কিছু ছবি আপলোড করে খবরটি প্রকাশ করেন নিলয়।  

আর এর পর থেকেই স্ত্রী তাবাসসুম হৃদির সঙ্গে তার ছবি পোস্ট করলেই কিছু বাজে মন্তব্য জমা পড়ছে মন্তব্যের ঘরে। নেটিজেনদের এমন আচরণে হতাশ নিলয়।  

সেই স্ট্যাটাসে নিলয় লিখেছেন, কী যে একটা সমস্যায় আছি। বিয়ে করেছি, দ্বিতীয় বিয়ে। হালাল সম্পর্ক, বৈধ সম্পর্ক। চুরি, ডাকাতি, খুন, ধর্ষণ তো আর করিনি। নতুন বউয়ের সাথে হাসিখুশি ছবি দিলে কমেন্ট করছে- এত নির্লজ্জ কেন আপনি, দ্বিতীয় বিয়ে করেছেন আবার বউয়ের সাথে ছবি দেন। একা ছবি দিলাম, তাতেও সমস্যা; বিয়ের পর একা ছবি কেন। আমার বিড়ালের সাথে ছবি দিলাম, সেটাও সমস্যা। এক হাজারের উপরে ছবি তুলেছি। গালি খাওয়ার ভয়ে পোস্ট করতে পারছিনা। আমার এত ছবি লইয়া আমি এখন কোথায় যাব।

আরও পড়ুনঃ

কাবুলের খুব কাছের শহর পুল-ই-আলম দখলে নিল তালেবানরা

চীন থেকে কেনা সিনোফার্মের আরও ১০ লাখ টিকা আসছে আজ

‘আফগান সরকারের বিরুদ্ধে অভ্যুত্থানের মার্কিন পরিকল্পনা ফাঁস’

মার্কিন দূতাবাসে হামলা না চালাতে তালেবানের প্রতি যুক্তরাষ্ট্রের আহ্বান


এর আগে, ২০১৬ সালের জানুয়ারিতে মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখকে বিয়ে করেন নিলয়। তবে কিছুদিন পরেই আলোচনার মাধ্যমে দুই তারকা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

news24bd.tv/ নকিব

;