শেরপুরে বাকপ্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের অভিযোগ
শেরপুরে বাকপ্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের অভিযোগ

শেরপুরে বাকপ্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের অভিযোগ

Other

শেরপুরের শ্রীবরদীতে এক বাক প্রতিবন্ধী যুবতীকে (২৬) ধর্ষণের অভিযোগ উঠেছে হারেছ আলী (৪৮) নামে এক ব্যক্তির বিরুদ্ধে। এ ঘটনায় শনিবার (১৪ আগস্ট) ধর্ষিতা প্রতিবন্ধীর মা বাদী হয়ে হারেছ আলীর নামে শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করেছেন।  

হারেছ আলী উপজেলার কুড়িকাহনীয়া ইউনিয়নের কুড়িকাহনিয়া দক্ষিণপাড়া গ্রামের সামছুল মিয়ার ছেলে ও তিন সন্তানের জনক। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত গ্রেপ্তার হয়নি হারেছ আলী।

জানা যায়, গত ১১ আগস্ট বুধবার শ্রীবরদী উপজেলার কুড়িকাহনীয়া ইউনিয়নের কুড়িকাহনিয়া দক্ষিণপাড়া গ্রামের হারেছ আলীর বাড়ির লোকজন বিয়ের দাওয়াত খেতে অন্যত্র যাওয়ায় বাড়িতে সে একাই অবস্থান করছিল। একই এলাকার হতদরিদ্র পরিবারের শারীরিক ও বাকপ্রতিবন্ধী ওই যুবতী হারেছের বাড়ির পাশ দিয়ে নিজ বাড়িতে যাওয়ার পথে তাকে ফুসলিয়ে ঘরে নিয়ে ধর্ষণ করে হারেছ। পরে প্রতিবন্ধী যুবতী বাড়িতে গিয়ে আকার-ইঙ্গিতে তার মাকে ঘটনার বিবরণ জানায়। বিষয়টি এলাকায় জানাজানি হয়ে পড়লে হারেছ ও তার পরিবারের লোকজনতা ধামাচাপা দেওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়।  

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, ওই ঘটনায় থানায় একটি মামলা রুজু হয়েছে। প্রতিবন্ধী যুবতীকে ডাক্তারি পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিকে গ্রেপ্তার করতে অভিযান চলছে।  

আরও পড়ুন:


প্রেম করে পালিয়ে বিয়ে, অবশেষে বুড়িগঙ্গায় মিলল গৃহবধূর লাশ

হোমিও-ইউনানি ডিগ্রিধারীরা ব্যবহার করতে পারবেন না 'ডাক্তার'

প্রথম সন্তান মেয়ে হওয়ায় খালে ফেলে দিল মা, অতঃপর…

নায়ক আমান রেজাও হলেন পরীমনির আইনজীবী


NEWS24.TV / কামরুল

;