শোক দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন কমিটির পোষ্টার প্রকাশিত

শোক দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন কমিটির পোষ্টার প্রকাশিত

অনলাইন ডেস্ক

জাতীয় শোক দিবস ২০২১ ও  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী উপলক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় কমিটির পক্ষ হতে তিনটি পৃথক ডিজাইনের মুদ্রিত পোষ্টার প্রকাশ করা হয়েছে।

জাতীয় শোক দিবসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের সকল শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদনের উদ্দেশ্যে প্রকাশিত পোষ্টার তিনটির শিরোনাম করা হয়েছে “ শোক থেকে শক্তি শোক থেকে জাগরণ”, ‘‘IN YOUR INFINITE VALOUR’’, ‘‘MUJIB MILLIONS OF SOUL STAYFPREVER ALERT'' এবং এই ইতিহাস ভলে যাবো আজ, আমি কি তেমন সন্তান? যখন আমার জনকের নাম শেখ মুজিবুর রহমান”। পোষ্টারগুলো তথ্য ও 
সম্প্রচার মন্ত্রণালয়ের গণযোগাযোগ অধিদপ্তরের মাধ্যমে সারাদেশে বিতরণ ও স্থাপন এবং পররাষ্ট্র মন্ত্রণালয়ের মাধ্যমে বিদেশস্থ বাংলাদেশ মিশনগুলোতে প্রেরণ করা হয়েছে।

জাতীয় শোক দিবস ২০২১ ও  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী যথাযোগ্য মর‌্যাদায় উদযাপনের অংশ হিসেবে প্রিন্ট, ইলেক্ট্রনিক, অনলাইন ও সোশ্যাল মিডিয়ায় পোষ্টারগুলো ব্যাপকভাবে প্রচারের জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় কমিটির পক্ষ হতে অনুরোধ জানানো হয়েছে।

news24bd.tv/এমি-জান্নাত