করোনা রোগীদের এমপি জ্যাকব অক্সিজেন সিলিন্ডার প্রদান
করোনা রোগীদের এমপি জ্যাকব অক্সিজেন সিলিন্ডার প্রদান
১৫ আগস্ট উপলক্ষে

করোনা রোগীদের এমপি জ্যাকব অক্সিজেন সিলিন্ডার প্রদান

অনলাইন ডেস্ক

যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ১০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন।  

আজ শনিবার দুপুরে চরফ্যাসন হাসপাতালে করোনা কালিন সময়ে হতদরিদ্র, অসহায় ও মুমুর্ষ রোগিদের চিকিৎসাসেবা নিশ্চিত করতে এসব চিকিৎসা সামগ্রী প্রদান করা হয়। আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি হস্তান্তর অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে বৈশ্বিক করোনা মহামারিতে আক্রান্ত মুমুর্ষ রোগীদের সহায়তার জন্য অক্সিজেন সিলিন্ডার প্রদান করেন।

ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারাজীবন বাঙ্গালী জাতির স্বাধীনতা ও মুক্তির জন্য সংগ্রাম করেছেন।

তাঁর  আদর্শকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের অর্থনৈতিক মুক্তিসহ মৌলিক চাহিদা পুরণের জন্য কাজ করে যাচ্ছেন। এই করোনা মহামারির সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাস্থ্য সেবাসহ দেশের সার্বিক উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রেখেছেন। চরফ্যাসন হাসপাতালটি ৫০ শয্যা থেকে ১০০ শয্যায়  প্রশাসনিক অনুমোদন করে তৃণমূল পর্যায়ে স্বাস্থ্যসেবার উন্নয়নের জন্য গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন।

পরে এমপি জ্যাকবের পক্ষে আনুষ্ঠিানিকভাবে চরফ্যাসন হাসপাতালের হলরুমে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শোভন বসাকের নিকট ১০টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করেন।  

এ সময় উপস্থিত ছিলেন, চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মো. মোরশেদ, আওয়ামী লীগের সহ-সভাপতি কায়সার আহমেদ দুলাল, পৌর আওয়ামী লীগের সভাপতি বাদল কৃষ্ণ দেবনাথ, চরফ্যাসন প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র প্রমুখ।  

আরও পড়ুন:


প্রেম করে পালিয়ে বিয়ে, অবশেষে বুড়িগঙ্গায় মিলল গৃহবধূর লাশ

হোমিও-ইউনানি ডিগ্রিধারীরা ব্যবহার করতে পারবেন না 'ডাক্তার'

প্রথম সন্তান মেয়ে হওয়ায় খালে ফেলে দিল মা, অতঃপর…

নায়ক আমান রেজাও হলেন পরীমনির আইনজীবী


NEWS24.TV / কামরুল

;