যে কাজই করেননা কেন- সে কাজই সম্মানের : পরিকল্পনামন্ত্রী
যে কাজই করেননা কেন- সে কাজই সম্মানের : পরিকল্পনামন্ত্রী

যে কাজই করেননা কেন- সে কাজই সম্মানের : পরিকল্পনামন্ত্রী

অনলাইন ডেস্ক

কাজ করা মন্দের কিছুনা। যে কাজই করেননা কেন- সে কাজই সম্মানের, নিজেদের ভাগ্য পরিবর্তনের জন্য কাজ করতে হবে, বাংলাদেশে এখন কাজের অভাব নেই বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

মন্ত্রী শনিবার সকালে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ প্রাঙ্গণে করোনায় ক্ষতিগ্রস্ত শতাধিক অসহায় ও দুস্থ পরিবারের মাঝে প্রধামন্ত্রী শেখ হাসিনার উপহারসামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মন্ত্রী এসময় আরো বলেন, যেকোন দুর্যোগে ভয়ের কিছু নেই, সবসময়ই জনগণের সুখে দুঃখে সরকার পাশে ছিলো, পাশে আছে।

তিনি বলেন, শুধু সরকারের সাহায্যের অপেক্ষা না করে নিজেদের পরিবর্তনের জন্য চেষ্টা করতে হবে।

পরিকল্পনামন্ত্রী  বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ এখন ক্ষমতায় আছে বলে বাংলাদেশের মানুষের ভাগ্য পরিবর্তন হচ্ছে। অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা চিকিৎসার নিশ্চয়তা হয়েছে। মানুষের নাগরিক সবধরনের সুযোগ সুবিধা নিশ্চিত হয়েছে। বর্তমান করোনা পরিস্থিতিতে নিজেদের সুরক্ষার জন্য সবাইকে সচেতন থাকারও আহ্বান জানান।

আরও পড়ুন:

যতক্ষণ না পুলিশ আসবে, মিডিয়া আসবে লাইভ চলবে: পরীমনি

আবারও মুখোমুখি ব্রাজিল-আর্জেন্টিনা

একসঙ্গে দুই ছেলে ও দুই মেয়ের জন্ম


 

অনুষ্ঠানে এসময়  উপস্থিত  ছিলেন শান্তিগঞ্জ উপজেলা পরিষদের  চেয়ারম্যান ফারুক আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার উজ জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, শান্তিগঞ্জ থানার নির্বাহী কর্মকর্তা কাজী মোক্তাদির হোসেনসহ উপজেলা প্রশাসনের পদস্থ কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

news24bd.tv/আলী

;