ইলুমিনাতির ষড়যন্ত্র তত্ত্ব : দুই সন্তানকে নৃশংসভাবে হত্যা করলো বাবা
ইলুমিনাতির ষড়যন্ত্র তত্ত্ব : দুই সন্তানকে নৃশংসভাবে হত্যা করলো বাবা

ইলুমিনাতির ষড়যন্ত্র তত্ত্ব : দুই সন্তানকে নৃশংসভাবে হত্যা করলো বাবা

অনলাইন ডেস্ক

নিজের দুই বছরের ও ১০ মানের সন্তানের শরীরে রয়েছে ‘পিশাচের’ ডিএনএ। যাতে করে ভবিষ্যতে সেই সন্তান হয়ে যেতে পারে পিশাচ বা দৈত্য এমন ধারণা জন্মে নেই বাবার মনে। দুনিয়াকে পিশাচ থেকে রক্ষার জন্য এবার সেই বাবা  নিজের দুই সন্তানকে নৃশংসভাবে হত্যা করলেন।  

দুই সন্তান এবং স্ত্রীকে নিয়ে সুখের সংসার।

কিন্তু কপালে সেই সুখ সইল কই! দুই ছেলের বয়স মোটে ২ বছর এবং ১০ মাস। বাড়ি থেকে অন্যত্র নিয়ে বড়শি ছোঁড়ার শিকারি বন্দুক দিয়ে তাদের হত্যা করে কোলম্যান।  

বর্তমান আধুনিক বিশ্বে বিশেষসত যুক্তরাষ্ট্রের মত সভ্য আধুনিক দেশের কোনও নাগরিক যখন কুসংস্কারের বসে এমন কাণ্ড ঘটান তখন অবাক না হওয়া ছাড়া উপায় থাকে না। নৃশংসভাবে সন্তান হত্যার জন্য  ম্যাথু টেলর কোলম্যান নামের সেই বাবাকে গ্রেফতার করেছে আমেরিকার পুলিশ। তিনি ক্যালিফোর্নিয়ার বাসিন্দা।

কিউএনন এবং ইলুমিনাতির ষড়যন্ত্র তত্ত্ব নিয়ে পড়াশোনা করছিলেন কোলম্যান। সেখান থেকে তিনি বুঝতে পারেন, তার দুই সন্তানই ভবিষ্যতে নরখাদক হয়ে উঠতে পারে। পৃথিবীকে ধ্বংস করে দেবে। তাই তাদের হত্যা করে পৃথিবীকে রক্ষা করেছেন তিনি।

কোলম্যানের ভাষ্যমতে, আমার স্ত্রী সারপেন্ট ডিএনএ-র অধিকারী। যে ডিএনএ নরপিশাচ তৈরি করে। সেই ডিএনএ দুই সন্তানের দেহেও রয়েছে। তাই তাদের হত্যা করলাম।

অভিযুক্তের স্ত্রী জানিয়েছেন, দিন সাতেক আগে দুই সন্তানকে নিয়ে ক্যাম্প করতে যাচ্ছেন বলে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন কোলম্যান। কিন্তু কোথায় ক্যাম্পেন করতে যাচ্ছেন, তা তিনি বলে যাননি। শুধু তাই নয়, তার পর থেকে ফোন বা ম্যাসেজে যোগাযোগ করা যায়নি। এই ঘটনায় কোলম্যানের স্ত্রীর সন্দেহ দানা বাঁধে। তিনি পুলিশে খবর দেন।

আরও পড়ুন:

যতক্ষণ না পুলিশ আসবে, মিডিয়া আসবে লাইভ চলবে: পরীমনি

আবারও মুখোমুখি ব্রাজিল-আর্জেন্টিনা

একসঙ্গে দুই ছেলে ও দুই মেয়ের জন্ম


 

মেক্সিকোয় কুকীর্তি করে ক্যালিফোর্নিয়ায় ফিরে আসছিলেন কোলম্যান। তখনই তাকে আটক করা হয়। পরে জেরার মুখে নিজের কীর্তির কথা স্বীকার করে নেন তিনি।  

news24bd.tv/আলী

;