নিলয়ের দ্বিতীয় বিয়ে নিয়ে যা বললেন শবনম ফারিয়া

নিলয়ের দ্বিতীয় বিয়ে নিয়ে যা বললেন শবনম ফারিয়া

অনলাইন ডেস্ক

অভিনেত্রী ও মডেল আনিকা কবির শখের সঙ্গে বিচ্ছেদের পর দ্বিতীয় বিয়ে করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা নিলয় আলমগীর। ক’দিন গণমাধ্যমে নিজের দ্বিতীয় বিয়ের খবর জানান এই অভিনেতা।

বিয়ের খবর প্রকাশ করে নিজের ফেসবুকে নিলয় তাদের বিয়ের কয়েকটি ছবি পোস্ট করেন। এরপর মন্তব্য ঘরে কটুক্তির শিকার হতে হয় তাকে।

তার বিয়ের ছবির নিচে আজেবাজে কমেন্ট করেছেন অনেকে। এসব কমেন্টের ভয়ে বিয়ের আর কোনো ছবি আপলোড করতে পারছেন না বলেও জানান নিলয়।

এদিকে ছোট পর্দার জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী শবনব ফারিয়া নিলয়ের সেই স্ট্যাটাস শেয়ার করেছেন। নিলয়কে শুভকামনা জানিয়েছেন তিনি।

শেয়ার করা ওই পোস্টের ক্যাপশনে ফারিয়া লিখেছেন, ‘স্যরি নিলয় ভাই, কেউ ভালো আছে, সুস্থ আছে, সুখে আছে, খুশি আছে দেখলে আমরা সহ্য করতে পারি না! তাদের টেনে ধরে নিচে নামাতে ইচ্ছে হয় আমাদের! আমাদের নিজেদের জীবনে কোনো সুখ নেই। তাই অন্য কারোর ভালো থাকাও মেনে নিতে পারব না। আমরা এমনই হিংসুটে, প্লিজ কষ্ট পেও না। তুমি সেটিই করো, যেটি তোমাকে খুশি দেয়! অনেক অনেক দোয়া আর শুভকামনা তোমার নতুন জীবনের জন্য’

উল্লেখ্য, নিজের ফেসবুকে বিয়ের কিছু ছবি আপলোড করে খবরটি প্রকাশ করেন নিলয়। আর এর পর থেকেই স্ত্রী তাবাসসুম হৃদির সঙ্গে তার ছবি পোস্ট করলেই কিছু বাজে মন্তব্য জমা পড়ছে মন্তব্যের ঘরে। নেটিজেনদের এমন আচরণে হতাশ নিলয়।

আরও পড়ুন


বরিশাল শেবাচিমের করোনা ওয়ার্ডে আজও ১০ জনের মৃত্যু

পরীমণি ভয়ংকর অপরাধী নয়, শোবিজে সে আরও অবদান রাখতে পারবে

মেসিদের পেয়ে উচ্ছ্বসিত স্টেডিয়ামভর্তি দর্শকরা, পিএসজির বড় জয়

আগেও একবার কাবুল দখলে নিয়ে যা করেছিল তালেবানরা!


বিষয়টি উল্লেখ করে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন নিলয়।

সেই স্ট্যাটাসে নিলয় লিখেছেন,  ‘কী যে একটা সমস্যায় আছি। বিয়ে করেছি, দ্বিতীয় বিয়ে। হালাল সম্পর্ক, বৈধ সম্পর্ক। চুরি, ডাকাতি, খুন, ধর্ষণ তো আর করিনি। নতুন বউয়ের সঙ্গে হাসিখুশি ছবি দিলে কমেন্ট করছে-   ‘এত নির্লজ্জ কেন আপনি, দ্বিতীয় বিয়ে করেছেন আবার বউয়ের সঙ্গে ছবি দেন। একা ছবি দিলাম, তাতেও সমস্যা— বিয়ের পর একা ছবি কেন। আমার বিড়ালের সঙ্গে ছবি দিলাম, সেটিও সমস্যা। এক হাজারের ওপরে ছবি তুলেছি। গালি খাওয়ার ভয়ে পোস্ট করতে পারছি না। আমার এত ছবি লইয়া আমি এখন কোথায় যাব। ’

news24bd.tv এসএম