সামিরার ২২ বছরের সংসার ভাঙ্গা নিয়ে যা বললেন মোশতাক

সামিরার ২২ বছরের সংসার ভাঙ্গা নিয়ে যা বললেন মোশতাক

অনলাইন ডেস্ক

সালমান শাহ’র স্ত্রী সামিরার তৃতীয় বিয়ের খবর ছড়িয়ে পড়ে গতকাল রাতে। জানা গেল সামিরা তৃতীয়বারের মতো বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন, সামিরার দ্বিতীয় স্বামী মোশতাক ওয়াইজ।   

সালমান শাহ’র মৃত্যুর পর সামিরা বিয়ে করেন মোশতাক ওয়াইজকে৷ এই সংসারে তিন সন্তানের জননী সামিরা।

তবে জৌলুস আর সুখে এই সংসারও ভেঙে গেছে সামিরার।   জুনে ডিভোর্স সম্পন্ন হয়েছে।  

এবার তিনি বিয়ে করেছেন সাবেক ক্রিকেটার ও ক্রিকেট বিশ্লেষক ইশতিয়াক আহমেদকে। গত ১৫ জুলাই দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে সামিরা ও ইশতিয়াকের  বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

এমনটি জানালেন সামিরার দ্বিতীয় স্বামী মোশতাক ওয়াইজ।   

মোস্তাক বলেন, 'সামিরার বিয়ের খবর সত্য। অনেক সময় দুইটা ভালো মানুষ একসঙ্গে থাকতে পারে না। আমাদের ক্ষেত্রেও হয়তো তাই হয়েছে। আমাদের দীর্ঘ ২২ বছরের সংসার ভেঙে গেছে। তার (সামিরার) জন্য শুভকামনা রইলো। তাকে ছাড়া পরিবারের সবাই ভালো আছে। '

এ সময় মোশতাক আরও জানান, গত ২১ মার্চ তাকে ডিভোর্স নোটিশ পাঠান সামিরা। সেটা দু’জনের সম্মতিতে ২১ জুন কার্যকর হয়েছে।

এদিকে সামিরা গণমাধ্যমকে  জানিয়েছেন, আমি ও মোশতাক দু’জনে মিলেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিই। নতুন জীবন শুরুতেও তার কাছ থেকে শুভেচ্ছা পেয়েছি। বর্তমানে ইশতিয়াকের বাসায়ই থাকছি। তিন সন্তানও তার সঙ্গেই রয়েছেন।

প্রসঙ্গত, মাত্র ২১ বছর বয়সে সালমান শাহ তার মা নীলা চৌধুরীর বান্ধবীর মেয়ে সামিরাকে বিয়ে করেন। সামিরার বাবা জাতীয় ক্রিকেট দলের সাবেক উইকেটকিপার-অধিনায়ক শফিকুল হক হীরা। আর মা ছিলেন থাইল্যান্ডের নাগরিক চট্টগ্রামের বিউটি পার্লার ব্যবসায়ী লুসি।

সাম্প্রুতিক সময়ে সালমান শাহ প্রসঙ্গে বেশ আলোচনায় হয়েছে। ফলে সামিরা আড়াল ভেঙে গণমাধ্যমের মুখোমুখি হন। এই প্রকাশ্যও হওয়াটাই কোনো সুক্ষ্ম বিরোধ তৈরি করলো কি না, কে জানে।  

আরও পড়ুন:


মার্কিন দূতাবাসে হামলা না চালাতে তালেবানের প্রতি যুক্তরাষ্ট্রের আহ্বান

জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইমরান খানের সমবেদনা

তরুণীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে ধরা এনজিও মালিক, ৫ লাখ টাকা কাবিনে বিয়ে


NEWS24.TV / কামরুল