শাশুড়ির সহায়তায় পূত্রবধুকে ধর্ষণ
শাশুড়ির সহায়তায় পূত্রবধুকে ধর্ষণ

শাশুড়ির সহায়তায় পূত্রবধুকে ধর্ষণ

অনলাইন ডেস্ক

শাশুড়ির সহায়তায় এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় এ ঘটনা ঘটে।

আজ রোববার সকালে ভুক্তভোগী নারী তার শাশুড়ি ও অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে একটা মামলা দায়ের করেছেন। পরে এ ঘটনায় এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

তবে ভুক্তভোগীর শাশুড়ি এখনও পলাতক রয়েছেন।

মামলার তথ্যসূত্রে জানা যায়, ভুক্তভোগীর স্বামী বিয়ের কিছুদিন পর কাজের জন্য চট্টগ্রামে চলে যান। তিনি শাশুড়ির সঙ্গেই থাকতেন। ভুক্তভোগী গৃহবধূর শাশুড়ির সঙ্গে অভিযুক্ত রবিউল ইসলামের অনৈতিক সম্পর্ক ছিল।

বাড়িতে আসা যাওয়ার সূত্রে রবিউলের সঙ্গে ওই গৃহবধূরও ভালো সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে রবিউলের নজর ওই গৃহবধূর ওপর পরলে পরে শাশুড়ির সহায়তায় খাবারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে গৃহবধূকে অচেতন করে রবু। এরপর তাকে টানা কয়েকদিন একাধিকবার ধর্ষণ করেন। বিষয়টি ভুক্তভোগী জেনে গেলে তার শাশুড়ির কাছে এর বিচার চান। এক পর্যায়ে রবু তার শাশুড়ির সহযোগিতায় গৃহবধূকে বিষয়টি চেপে যাওয়ার জন্য হুমকি দেন। ধর্ষণের বিষয়টি স্বামীকে জানালেও কোনো প্রতিকার পাননি ওই গৃহবধূ। পরে তিনি বাবার গিয়ে বাবা-মায়ের সহযোগিতায় থানায় অভিযোগ করেন। অভিযোগ পেয়ে পুলিশ রবিউল ইসলাম রবুকে আটক করে।


আরও পড়ুনঃ

একাধারে কাবুলে ঢুকতে শুরু করেছে তালেবান

মার্কিন দূতাবাসে হামলা না চালাতে তালেবানের প্রতি যুক্তরাষ্ট্রের আহ্বান

জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইমরান খানের সমবেদনা


গোমস্তাপুর থানার ওসি দিলীপ কুমার দাস জানান, গৃহবধূকে ধর্ষণের দায়ে একটি মামলা হয়েছে। ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত চলছে। তবে রিপোর্ট পাওয়ার পর ঘটনাটি আরও পরিষ্কার হবে।

news24bd.tv/এমি-জান্নাত