আবারও ৪ ফিলিস্তিনিকে গুলি করে হত্যা করেছে ইসরাইলি বাহিনী
আবারও ৪ ফিলিস্তিনিকে গুলি করে হত্যা করেছে ইসরাইলি বাহিনী

আবারও ৪ ফিলিস্তিনিকে গুলি করে হত্যা করেছে ইসরাইলি বাহিনী

অনলাইন ডেস্ক

আবারও শুরু হয়েছে ইহুদিবাদী ইসরাইলি বাহিনীর বর্বরতা। অন্তত ৪ জন ফিলিস্তিনিকে গুলি করে হত্যা করেছে দখলদাররা। সোমবার দখলকৃত ফিলিস্তিনের পশ্চিম তীরে ইসরাইলি বাহিনী অভিযান চালালে এ ঘটনা ঘটে। এতে কোন ইসরাইলি বাহিনী হতাহত হয়নি।

সোমবার (১৬ আগস্ট) সকালে ফিলিস্তিনের জেনিন শহরে হঠাৎই গুলি ছোড়ে বর্বর ইসরাইলি বাহিনী। ফিলিস্তিনের স্থানীয় এক কর্মকর্তা জানান, এতে অন্তত চার ফিলিস্তিনি নিহত হয়। তবে এ ঘটনায় কোনো ইসরাইলি হতাহত হননি।

এক লিখিত বক্তব্যে ইসরাইলি পুলিশ দাবি করেন, তাদের বাহিনী ফিলিস্তিনের এক সন্ত্রাসীকে আটক করতে অভিযান চালায়। এ সময় বেশকিছু ফিলিস্তিনির কাছে ভারী অস্ত্র দেখেন তারা। অভিযানের একপর্যায়ে সংঘর্ষ বাধলে দু'পক্ষের মধ্যে গুলি বিনিময় হয়।

এর আগে গত ২৬ জুন ফিলিস্তিনের পশ্চিম তীরে ইসরাইলি সেনার কাছ থেকে এম-১৬ রাইফেল নিয়ে ফিলিস্তিনি লোকজনের ওপর গুলি ছোড়ে এক ইসরাইলি। এ নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে একটি ভিডিও ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন


জিয়ার মাজারে ফুল দিয়ে গিয়ে বিএনপি-পুলিশ সংঘর্ষ, গুলি

ঝিনাইদহে করোনায় ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৪

এবার গ্রাহকের ২০০ কোটি টাকা নিয়ে উধাও ই-কমার্স প্রতিষ্ঠান ‘ই-অরেঞ্জ’

ঢাকার কেরানীগঞ্জে ‌র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ যুবক নিহত


ইসরাইলের মানবাধিকার সংগঠন বেইত সালেম এ ভিডিও ছড়িয়ে দেন। এতে দেখা যায়, পশ্চিম তীরের আল-তুয়ানি গ্রামের একটি স্থানে সামরিক জিপে করে ওই অবৈধ বসতি স্থাপনকারী ইসরাইলি ছুটে আসেন। এরপর জিপ থেকে নেমেই ফিলিস্তিনিদের লক্ষ্য করে গুলি ছোড়া শুরু করেন।

ওই দিন ফিলিস্তিনিদের বিরুদ্ধে ইসরাইলের অবৈধ ইহুদি বসতি স্থাপনকারীরা ব্যাপক সহিংসতা চালায়। তারা ফিলিস্তিনিদের ওপর গুলিবর্ষণ, পাথর ছোড়া, ভাঙচুর, গাছপালা ধ্বংস ও বাড়ি-ঘরে অগ্নিসংযোগ ঘটায়।

news24bd.tv এসএম