কবে থেকে পিএসজির হয়ে মাঠে নামছেন মেসি?

কবে থেকে পিএসজির হয়ে মাঠে নামছেন মেসি?

অনলাইন ডেস্ক

বার্সেলোনা ছেড়ে লিওনেল মেসির পিএসজিতে নাম লেখানো পুরোনো খবর। বিশ্ব এখন জানে আর্জেন্টাইন সুপারস্টারকে এখন থেকে দেখা যাবে পিএসজির জার্সিতে। এলএম১০ না বলে এখন থেকে বলতে হবে এলএম৩০। কারণ মেসির গায়ে এখন থাকবে পিএসজির ৩০ নম্বর জার্সি।

এরই মধ্যে গত ম্যাচে জাকজমক অনুষ্ঠানের মাধ্যমে মেসিসহ অন্য নতুন তারকাদের পরিচয় করিয়ে দিয়েছে পিএসজি। ক্লাবের হয়ে অনুশীলনও শুরু করে দিয়েছেন লিও।

তবে এখনও আনুষ্ঠানিকভাবে মাঠে পা রাখেনি মেসি। চলতি মৌসুমে ফরাসি লিগে (লিগ ওয়ান) দু'টি ম্যাচ খেলে ফেলেছে পিএসজি।

তবে মেসিকে এখনও মাঠে নামতে দেখা যায়নি।

নিজের দেশ আর্জেন্টিনার হয়ে কোপা আমেরিকা জয়ের পরে এখনও অবধি কোনও ম্যাচই খেলেননি এই বিশ্বতারকা। তাঁকে পুরোপুরি ফিট করে তবেই মাঠে নামাতে চাইছেন পিএসজি'র কোচ মাউরিসিও পচেত্তিনো।

আরও পড়ুন


আফগান শরণার্থীদের আশ্রয় দেওয়ার মতো পরিস্থিতি নেই: পররাষ্ট্রমন্ত্রী

ফিরলেন মিম মানতাসা

কবে মা হচ্ছেন নুসরাত, সন্তানের বাবা কে?

ইরান-আফগান সীমান্ত সম্পূর্ণ নিরাপদ, উদ্বেগের কারণ নেই


এমন অবস্থায় ৩০ আগস্ট রেইমসের বিপক্ষে মেসিকে দেখা যেতে পারে বলে মনে করা হচ্ছে। লিগের দ্বিতীয় ম্যাচে স্ট্রাসবর্গকে ৪-২ ব্যবধানে হারিয়ে দেয় পিএসজি। এখনও মাঠে না নামলেও দলের খেলা দেখতে মাঠে এসেছিলেন মেসি।

সেই ম্যাচের পর পচেত্তিনো বলেন, “কোপা আমেরিকা ফাইনালে খেলার পর এখনও অবধি মাত্র দু’দিন অনুশীলন করেছে মেসি। আমরা তাড়াহুড়ো করব না। ধীরে ধীরে একে অপরকে জানার চেষ্টা করব। মেসি পুরোপুরি সুস্থ হোক, দলের সঙ্গে ভাল ভাবে মিশে যাক। তারপরেই অভিষেক হবে ওর। ”

news24bd.tv এসএম

এই রকম আরও টপিক