সাতক্ষীরায় জামায়াত-শিবিরের ৯ নেতাকর্মী আটক

আটক জামায়াত-শিবিরের নেতাকর্মীরা।

সাতক্ষীরায় জামায়াত-শিবিরের ৯ নেতাকর্মী আটক

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরা পৌর জামায়াতের সেক্রেটারী ওবায়দুল্লাহ মোল্যাসহ নয় জামায়াত-শিবির নেতাকর্মীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার ভোরে শহরের ইটাগাছা ও পলাশপোল মধুমোল্লারডাঙ্গি থেকে তাদের আটক করা হয়। এ সময় বেশকিছু জিহাদী বই ও পাঁচটি পেট্রোল বোমা উদ্ধার করা হয়।

আটকরা হলেন, সাতক্ষীরা শহরের ইটাগাছা এলাকার আব্দুল কাদের মোল্যার ছেলে ও পৌর জামায়াতের সেক্রেটারী ওবায়দুল্লাহ মোল্যা (৫০), তার স্ত্রী মহিলা জামায়াতের সমর্থক রাজিয়া খাতুন (৩২), একই এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে মেহরেুল্লাহ (৪৫), তালা উপজেলার কুমিরা গ্রামের শেখ নওয়াব আলীর ছেলে ওয়ার্ড জামায়াতের সেক্রেটারি মাওলানা আব্দুল হাই সিদ্দিকি (৩৮), একই উপজেলার নগরঘাটা গ্রামের শেখ নওয়াব আলীর ছেলে জামায়াতের কর্মী এসএম হায়দার আলী (৫৫), সদর উপজেলার আলীপুর গ্রামের আনিসুর রহমানের ছেলে ও কামালনগর ওয়ার্ড শিবিরের সেক্রেটারি আমিনুর রহমান (২২), শহরের কামালনগর এলাকার জি.এম আমির হোসেনের ছেলে শিবির কর্মী মোখলেছুর রহমান (৩০), সদর উপজেলার ভাড়–খালী গ্রামের রেজাউল করিমের ছেলে শিবির সমর্থক রাসেল ইকবাল (২৮) এবং একই উপজেলার রইচপুর গ্রামের রুহুল সিদ্দিকির ছেলে শিবির কর্মী মো. আলামিন (২০)।

 

সাতক্ষীরা গোয়েন্দা (ডিবি) পুলিশের ইন্সপেক্টর জুলফিকার আলী জানান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেরিনা আক্তারের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল নাশকতার পরিকল্পনার জন্য গোপন বৈঠককালে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় পাঁচটি পেট্রোল বোমা ও বেশ কিছু জিহাদী বইসহ লাঠিসোটা উদ্ধার করা হয়।


(নিউজ টোয়েন্টিফোর/জুঁই/তৌহিদ)

সম্পর্কিত খবর