শিশুদের সঙ্গে সময় কাটান

শিশুদের সঙ্গে সময় কাটান

অনলাইন ডেস্ক

আজ বুধবার, ১৮ আগস্ট ২০২১। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।  

ভাগ্য রেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন।

 

মেষ: অপেক্ষা করতে হবে। মানসিক অবস্থা পরিবর্তিত হতে পারে। শিশুদের সঙ্গে সময় কাটান, ভালও লাগবে। কিছু সম্পর্ক খানিক সময়ের জন্য স্থগিত রাখুন।

 

বৃষ: পেশাদারিত্বের ক্ষেত্রে পরিবর্তন আসবে। মূল্যবান উচ্চাকাঙ্খা গুলি দীর্ঘায়িত করুন। আপনি এতটাই উদ্বিগ্ন যে বিরতিও আপনাকে যুক্তিসঙ্গতভাবে সক্রিয় রাখে। তাই নিজেকে সময় দিন।  

মিথুন: অনিবার্য ফল বর্তমানে আশাব্যঞ্জক। পারিবারিক দিকে নজর দিন। বাড়ি ছেড়ে যাওয়ার সম্ভাবনা আছে। কিছু সমস্যা বহাল থাকবে।  

কর্কট: বন্ধুদের চেনার চেষ্টা করুন। আর্থিক পরিস্থিতিতে নজর দিন। সময় অনুযায়ী সামাজিক পথ প্রশস্ত করুন। যে কোনও আলোচনার একটি ইতিবাচক ফলাফল থাকা উচিত।

সিংহ: কিছু অশান্তি বজায় থাকবে। নিজের দক্ষতা এবং যোগ্যতার প্রয়োগ করুন। নিজের কাজের ওপর বিশ্বাস রাখুন। পেশাগত দিকে নতুন দায়িত্ব নেওয়ার সুযোগ রয়েছে।  

কন্যা: গুরুত্বপূর্ণ বিষয়গুলো বোঝার চেষ্টা করুন। আপনার আড়ালে অনেক কিছুই ঘটবে, জানার চেষ্টা করুন। অপরাধের ভাগীদার হবেন না। মিথ্যা ও ভিত্তিহীন গুজব ছড়ানোর উদ্দেশ্যহীন লোকদের থেকে দূরে থাকুন।

তুলা: অর্থের বিষয় এবং গার্হস্থ্য বিষয়ের মধ্যে সংযোগের অর্থ ক্রেতা বা বিক্রেতার জন্য সুখবর হতে পারে। পেশাদার দৃষ্টিকোণ উন্নত হতে বেশ কিছুদিন সময় লাগবে। প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করা শুরু করুন।  

বৃশ্চিক: কর্মক্ষেত্রে ভালও বুঝেই কোনও নতুন বিষয়ে হাত দেবেন, আপনার উপযোগী সময় নাও হতে পারে। কঠিন বিষয়গুলিকে দ্রুত, সম্ভবত নির্মম, সিদ্ধান্তে নিয়ে আসার চেষ্টা করুন। এখন আপনাকে থামানোর কোন উপায় নেই, নিজের গতিতে চলুন।  

ধনু: কিছু অভিযোগ আসতে পারে। নয়তো আইনি মামলা নিয়ে আপনি অখুশি, নয়তো ভ্রমণের ক্ষেত্রে কোনও ত্রুটি খুঁজে পেয়েছেন। নিখুঁত উদ্দীপনার বাইরে নয়, সর্বোত্তম উদ্দেশ্য থেকে আপনার নীতির সঙ্গে থাকুন।   নিজেকে সঠিক রাখুন এবং বক্তব্যকে সহজ করুন।

মকর: আপনার কিছু উদার কাজ মানুষের কাছে ভালও ধারণা গড়ে তুলবে। সময় এসেছে সব পরিশোধ করার! অংশীদারদের আপনার আসল অনুভূতি সম্পর্কে জানানো উচিত। মনের জোর বাড়িয়ে তুলুন।  

আরও পড়ুন


টেকনাফে ৫৮ লাখ টাকার ইয়াবাসহ আটক ২

ভয়াবহ দাবানল নেভাতে তিনদিন ধরে লড়ছে ইসরাইল

আফগানিস্তানে কাবুল বিমানবন্দরে কাঁদছে শিশু, খোঁজ নেই মা-বাবার

টি-স্পোর্টসে আজকের খেলা

কুম্ভ: নিজের অবস্থান ধরে রাখুন। বিপত্তি থেকে এগিয়ে থাকুন। নিশ্চিত করুন যে এটি আপনাকে দিয়ে সম্ভব। নতুন কোনও বিকল্প নিয়ে ভাবনা চিন্তা করা প্রয়োজন এবং দরকার পড়লে পরামর্শও নিতে পারেন।  

মীন: কর্মক্ষেত্রে আপনার মনকে বিরক্ত করার জন্য প্রচুর উপভোগ্য সামাজিক ক্রিয়াকলাপ রয়েছে। আগামী কিছুদিন উত্তেজনার মধ্যেই কাটবে তাই নিজেকে শান্ত রাখুন। অন্য কারুর সাহায্য সহজে না নেওয়াই ভালও।

news24bd.tv রিমু 

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর