নারকেল গাছের মাথায় মৃত্যু, ৯৯৯ ফোনে দিনমজুরের মরদেহ উদ্ধার

নারকেল গাছের মাথায় মৃত্যু, ৯৯৯ ফোনে দিনমজুরের মরদেহ উদ্ধার

Other

বাগেরহাটের মোল্লাহাট উপজেলার পল্লীতে নিজার লস্কর (৫০) নামের এক দিনমজুর নারকেল গাছের মাথায় উঠে মৃত্যুর ৫ ঘন্টা পর লাশ উদ্ধার করেছে বাগেরহাট ফায়ার সার্ভিসের সদস্যরা।  

মঙ্গলবার সন্ধ্যায় ৯৯৯ এ ফোন পেয়ে বাগেরহাট ফায়ার সার্ভিসের সদস্যরা নিজার লস্কও এর মরদেহ উদ্ধার করে।  

এর আগে ওইদিন দুপুর ২টায় মোল্লাহাট উপজেলা শাসন গ্রামে নিজ বাড়ির আঙ্গিনায় একটি নারকেল গাছে উঠে নিজার লস্কর গাছ নিড়ানোসহ নারকেলও পাড়েন। এরপর নারকেল গাছের মাথায় স্টোক করে তার মৃত্যু হয়।

নিহত নিজার লস্কর শাসন গ্রামের আওয়াল লস্করের ছেলে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুরের খাবার খেয়ে ২টায় বাড়ির নারকেল গাছ নিড়াতে (গাছ পরিস্কার ) করতে গাছে উঠেন দিনমজুর নিজার লস্কর। গাছের মাথায় বসেই হঠাৎ ঢলে পড়েন তিনি। আড়াইটার দিকে কোন প্রকার ডাকাডাকির উত্তর না দেয়ায় স্থানীয় একজন ওই নারকেল গাছের মাথায় উঠে দেখেন নিজার লস্কর গাছের জড়িয়ে রয়েছেন।

 

কোর সাড়াশব্দ করছেন না। তখন তিনি নিজার লস্করকে নারকেল গাছের মাধায় রশি দিয়ে বেধে রেখে আসেন। পরে লোকজন জরুরি সহয়তা সেবা ৯৯৯ নম্বরে ফোন দেয়। এরপর জরুরি সহয়তা সেবা ৯৯৯ নম্বর থেকে বাগেরহাট ফায়ার সার্ভিসকে বিষয়টি জানানো হয়।  

বাগেরহাট ফায়ার সার্ভিস এর উপ-সহকারি পরিচালক মো. গোলাম সরোয়ার বলেন, জরুরি সহয়তা সেবা নম্বর ৯৯৯ থেকে সন্ধ্যায় আমাদের ফোন দিলে আমাদের দুটি ইউনিট দ্রুত মোল্লাহাট উপজেলা শাসন গ্রামে ছুটে যাই। আমরা ল্যাডার দিয়ে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নারকেল গাছের মাথা থেকে নিজার লস্করের লাশ উদ্ধার করে মোল্লাহাট উপজেলা হাসপাতালে নিয়ে যাই।  

নিয়মানুয়ায়ী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নিজার লস্করকে মৃত ঘোষণা করেন।  

মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকলাপনা কর্মকর্তা ডা. বিপ্লব কান্তি বিশ্বাস বলেন, রাতে ফায়ার সার্ভিসের সদস্যরা নিজার লস্কর নামের এক ব্যক্তির লাশ হাসপাতালে নিয়ে এসছিলেন। হাসপাতালে পৌঁছানোর ৫ ঘন্টা আগেই তার মৃত্যু হয়েছে। তার শরীরে কোন আঘাতের চিহ্নি না থাকায় আমরা পরীক্ষা করে নিশ্চিত হয়েছি স্টোক করে তার মৃত্যু হয়েছে।

আরও পড়ুন:


বগুড়ায় করোনার সংক্রমণ ও মৃত্যু কমেছে

চন্দ্রিমা উদ্যানে সংঘর্ষের ঘটনায় বিএনপির বিরুদ্ধে ৩ মামলা

হাইতিতে ভূমিকম্পে মৃত্যু বেড়ে দুই হাজার

ভোলায় বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ ২ জলদস্যু আটক


NEWS24.TV / কামরুল