বেগমগঞ্জে গৃহবধূকে ধর্ষণ মামলায় বাদীর স্বাক্ষ গ্রহণ
বেগমগঞ্জে গৃহবধূকে ধর্ষণ মামলায় বাদীর স্বাক্ষ গ্রহণ

বেগমগঞ্জে গৃহবধূকে ধর্ষণ মামলায় বাদীর স্বাক্ষ গ্রহণ

Other

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুরে গৃহবধূকে ধর্ষণের চাঞ্চল্যকর মামলায় বাদীর সাক্ষ্য নিয়েছে নারী ও শিশু নির্যাতন আদালত। এর আগে গত ১৭ ফেব্রুয়ারি আসামিদের বিরুদ্ধে চার্জ গঠন করেন আদালত।  

বুধবার দুপুরে জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ১ এর বিচারক জয়নাল আবেদিন মামলার বাদীর স্বাক্ষ্য গ্রহণ করেন। এ সময় মামলার দুই আসামি দেলোয়ার হোসেন দেলু ও আবুল কালাম আদালতে উপস্থিত ছিলেন।

রাষ্ট্র পক্ষে মামলাটি পরিচালনা করেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি এডভোকেট মামুনুর রশিদ লাবলু। তিনি জানান, বাদীর সাক্ষ্য গ্রহণ শেষে দুই আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, বেগমগঞ্জের একলাশপুর ইউপিতে গৃহবধূকে ধর্ষণের ঘটনায় ২০২০ সালের ৬ অক্টোবর ভুক্তভোগী বাদি হয়ে দেলোয়ার হোসেন ও আবুল কালমকে আসামি করে বেগমগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। পরে ওই মামলায় অভিযুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।  

উল্লেখ্য, ওই গৃহবধূর সাবেক স্বামী ২০২০ সালের ২ সেপ্টেম্বর রাতে তার সঙ্গে দেখা করতে তার বাবার বাড়ি জয়কৃষ্ণপুর গ্রামের বাড়িতে আসেন। এ সময় স্থানীয় দেলোয়ার হোসেন ওরফে দেলু রাত ১০টার দিকে দেলোয়ার তার বাহিনী নিয়ে গৃহবধূর ঘরে প্রবেশ করে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ তোলেন। তারপর গৃহবধূকে নির্যাতন ও বিবস্ত্র করে ভিডিওচিত্র ধারণ করে।  

এছাড়াও গৃহবধূর ঘরে ও একাধিক স্থানে দেলোয়ার তাকে ধর্ষণ করার অভিযোগ রয়েছে। এরপর গত ৪ অক্টোবর বিবস্ত্র করে নির্যাতনের ভিডিওচিত্র ফেসবুকে ভাইরাল হলে তোলপাড় সৃষ্টি হয়।

NEWS24.TV / কামরুল