গোপনে ক্যাটরিনা-ভিকির বাগদান সম্পন্ন!
গোপনে ক্যাটরিনা-ভিকির বাগদান সম্পন্ন!

গোপনে ক্যাটরিনা-ভিকির বাগদান সম্পন্ন!

অনলাইন ডেস্ক

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফের বিয়ে বা প্রেম নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। এর আগেও ক্যাটের প্রেম নিয়ে অনেক চর্চা হয়েছে নেটমাধ্যমে। সালমান খানের সঙ্গে ক্যাটরিনার প্রেম নিয়েও ছিল বলিপাড়ায় তুমুল গুঞ্জন। এরপর ক্যাটরিনা ও ভিকি কৌশল নিয়েও গুঞ্জন চলেছে বহু দিন।

আরও একবার ক্যাট ও ভিকিকে নিয়ে আলোচনার ঝড় বইছে বি-টাউনে। তবে এবার প্রেম নিয়ে নয়, সোজা বাগদান সম্পন্ন নিয়ে। এতোদিন গুঞ্জন ছিলো চুপিচুপি প্রেম করছেন তারা। সেই গুঞ্জনেই যেন এবার ঘি ঢেলে দেওয়া হল। ক্যাটরিনা-ভিকি নাকি এরইমধ্যে বাগদান সেরে ফেলেছেন।

ক্যাটরিনা ও ভিকি কৌশল

বি-টাউনে গুঞ্জন উঠেছে, ক্যাট-ভিকি নাকি আং‌টি বদল করেছেন। তবে এই নিয়ে এখনও দুজনেই কেউই মুখ খোলেননি। খবরটি কত‌টা সত্যি তা নিয়েও চলছে জল্পনা-কল্পনা। তবে বি-টাউনের এই কুইনের এমন খবরে খুবই উত্তেজিত ভক্তরা। অনেকে আবার ক্যাটরিনার সাবেক প্রেমিক সালমান খানের জন্য দুঃখপ্রকাশ করেছেন।

আরও পড়ুন


প্রধানমন্ত্রীর কাছে পদত্যাগ পত্র দিয়ে দেবো: মেয়র সাদিক আবদুল্লাহ

সংঘর্ষের পর বরিশাল থেকে সব রুটে বাস চলাচল বন্ধ

প্রজ্ঞাপন অনুযায়ী আজ থেকে চলছে শতভাগ গণপরিবহন

আজ থেকে পর্যটন ও বিনোদন কেন্দ্র খোলা


আবার অনেকেই ক্যাটরিনা ও ভিকিকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিচ্ছেন। আর তার সঙ্গেই কৌতুহল শুরু হয়েছে, কবে বিয়ে করছেন এই দুই তারকা। অনেকে বলছেন, এ বছরের শেষের দিকেই চার হাত এক হচ্ছে। তবে তারা মুখ না খুললেও দুজনের বন্ধু অনিল পুত্র হর্ষবর্ধন কাপুর নিশ্চিত করেছেন যে ভিকি ও ক্যাটরিনা সম্পর্কে রয়েছেন।

ক্যাটরিনা

এদিকে, ক্যাটরিনা ও ভিকির বাগদানের খবর কি আদৌ ঘটনা ছিল? এক সাক্ষাৎকার দিতে গিয়ে বিষয়টি জানিয়েছেন ক্যাটরিনা কাইফের মুখপাত্র। তিনি বলেন, এমন কোনো ঘটনা ঘটেনি। ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের কোনো বাগদান অনুষ্ঠান হয়নি। আপাতত ‘টাইগার ৩’ সিনেমার প্রস্তুতি নিয়ে ব্যস্ত রয়েছেন ক্যাটরিনা। শিগগিরিই সালমানের সঙ্গে বিদেশে পাড়ি দেবেন ছবির শুটিং করার জন্য।

news24bd.tv এসএম