৪৩ লাখ টাকা দিয়ে বিলাসবহুল গাড়ি কিনলেন নায়িকা নিঝুম
৪৩ লাখ টাকা দিয়ে বিলাসবহুল গাড়ি কিনলেন নায়িকা নিঝুম

৪৩ লাখ টাকা দিয়ে বিলাসবহুল গাড়ি কিনলেন নায়িকা নিঝুম

অনলাইন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের তরুণ প্রজন্মের নায়িকা নিঝুম রুবিনা বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন। ফিল্ম ইন্ডাস্ট্রিতে ভেসে বেড়াচ্ছে নায়িকা নিঝুম রুবিনার প্রায় অর্ধ কোটি টাকার গাড়ি কেনার খবর।

পরীমণির গ্রেপ্তারের পর উত্তাল চলচ্চিত্র পাড়ায় হঠাৎ নায়িকা নিঝুম রুবিনার গাড়ি কেনা আলোচনার জন্ম দিয়েছে। তার নতুন গাড়ির মডেল ‘কিয়া সনেট ২০২১’।

বর্তমানে বাংলাদেশে এর বাজারমূল্য ৪৩ লাখ টাকা।

নায়িকা নিঝুম রুবিনা

অবশ্য এতো দামি গাড়ি কেনা নিয়ে কোনো গোপনীয়তা করেননি এই নায়িকা। গাড়ি কেনার পর নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি পোস্ট করেছেন। এ নিয়ে ভীষণ উচ্ছ্বসিত নিঝুম। গাড়িটি অনলাইনে অর্ডার করে দীর্ঘ প্রতীক্ষার পর ঘরে তুললেন তিনি।

এ বিষয়ে নিঝুম বলেন, 'ঈদের আগেই গাড়িটি পাওয়ার কথা ছিল। কিন্তু লকডাউনের কারণে দেরি হলো। অনেক দিন অপেক্ষার পর শখের গাড়িটি পেয়ে অন্যরকম ভালো লাগা কাজ করছে। '

নায়িকা নিঝুম

সম্প্রতি নায়িকাদের আয় নিয়ে অনেক প্রশ্ন উঠছে। এ ব্যাপারে নিঝুম বলেন, 'গাড়িটি কেনার জন্য ব্যাংক লোন নিয়েছি। এছাড়া পুরোনো গাড়িটা ১৭ লাখ টাকায় বিক্রি করেছি। লোন নিয়েছি ১৮ লাখ টাকা। ৩৫ লাখ টাকা এখানেই। বাকি ৮ লাখ টাকা আমি অ্যাড করেছি। এতো বছর ধরে কাজ করছি ৮ লাখ টাকা থাকা তো কোনো ব্যাপার নয়। আশা করি এখন আর কোনো প্রশ্ন থাকবে না গাড়ি কেনা নিয়ে। ’

আরও পড়ুন


হেফাজত আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী আর নেই

গুরুতর অসুস্থ হেফাজত আমির, হাসপাতালে ভর্তি

অপেক্ষায় পরীমণির শতবর্ষী নানা এবং ভাই

গোপনে ক্যাটরিনা-ভিকির বাগদান সম্পন্ন!


জাকির হোসেন রাজুর ‘বেশি ভালোবাসা যায় না’ ছবির মাধ্যমে বড়পর্দায় পা রাখেন চিত্রনায়িকা নিঝুম রুবিনা। তরুণ প্রজন্মের এই চিত্রনায়িকা ইতোমধ্যে বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন। নিঝুম রুবিনা অভিনীত চলচ্চিত্রের মধ্যে রয়েছে কিস্তির জ্বালা, মিয়া বিবি রাজী, মেঘকন্যা, জান রে, ভালোবাসা ডটকম।

এছাড়া মুক্তির অপেক্ষায় আছে জয়া মিডিয়া প্রোডাকশনের চতুর্থ চলচ্চিত্র ‘বেসামাল’। কমল সরকারের লেখা কাহিনীতে সিনেমাটি পরিচালনা করছেন রাহুল রওশন। চলচ্চিত্রের পাশাপাশি বেশকিছু বিজ্ঞাপন ও নাটকেও কাজ করেছেন তিনি।

news24bd.tv এসএম