কিয়ারা আদভানির রূপের রহস্য কি?
কিয়ারা আদভানির রূপের রহস্য কি?

কিয়ারা আদভানির রূপের রহস্য কি?

অনলাইন ডেস্ক

বর্তমান সময়ের বলিউডের জনপ্রিয় অভেনেত্রী কিয়ারা আদভানি। সৌন্দর্য আর অভিনয়ের মাধ্যমে কোটি দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। একের পর এক চোখ ধাঁধানো অভিনয় উপহার দিচ্ছেন কিয়ারা। সম্প্রতি কিয়ারার নতুন ছবি ‘শেরশাহ’ নিয়ে সবার সাধুবাদ ও প্রশংসায় ভাসছেন।

এই সিনেমায় শুধু মাত্র তার অভিনয় নয়, তার সৌন্দর্য নিয়েও সবাই প্রশংসা করছেন অনেকেই। আকর্ষণীয় ফিগারের পাশাপাশি কিয়ারার দাগহীন উজ্জ্বল ত্বক দেখে সব ভক্তকূলের মনেই প্রশ্ন, কিয়ারার রূপের রহস্য কী?

kiara advani

তবে বি-টাউনের এই কুইনের রূপের রহস্য জানলে সত্যিই অবাক হবেন। কিয়ারা কোন নামী দামী প্রসাধনী ব্যবহার করেন না। রান্নাঘরের কয়েকটি উপাদান তার সৌন্দর্য ধরে রাখে। প্রাকৃাতিক উপাদান দিয়েই কিয়ারা তার রূপচর্চা করেন। কিয়ারা তার রূপচর্চার বিষয়ে বেশ সচেতন থাকেন।

kiara advani black and white

ত্বকের যত্নে কিয়ারা ব্যবহার করেন তার মায়ের পরামর্শ অনুযায়ী ঘরোয়া এক টোটকা। বেসন ও ফ্রেশ ক্রিম মিশিয়ে একটি বিশেষ ফেস স্ক্রাব তৈরি করে মুখে ব্যবহার করেন কিয়ারা। এক সাক্ষাৎকারে কিয়ারা জানান, মাসে অন্তত একবার হলেও ঘরোয়া এই স্ক্রাবটি তিনি ত্বকে ব্যবহার করেন।

kiara advani wearing golden blouse

কিয়ারা আরও একটি ম্যাজিক ফেসপ্যাক ব্যবহার করে থাকেন। বেসন, দুধ, মধু ও লেবু মিশিয়ে তিনি এই ফেসপ্যাকটি তৈরি করেন। দাগহীন ত্বক পেতে কার্যকরী এক ফেসপ্যাক এটি। এরপর মুখে ব্যবহার করে ২০-৩০ মিনিট অপেক্ষা করে ধুয়ে ফেলেন।

another kiara advani photo

রূপচর্চার পাশাপাশি কিয়ারা তার খাবারের বিষয়েও বেশ সচেতন। শরীর এবং ত্বক সুস্থ রাখতে তিনি স্বাস্থ্যকর খাবার খেয়ে থাকেন। ফল ও শাক-সবজি প্রচুর পরিমাণে খান তিনি। বাটার, চিনি ও লবণযুক্ত প্রক্রিয়াজাতকরণ খাবার সবসময় এড়িয়ে চলেন।

কিয়ারা সৌন্দর্য মন্ত্র হলো, সবসময় কাজ করা ও অ্যাক্টিভ থাকা, সঠিক খাদ্যাভাস, প্রচুর পানি পান করা ও শরীরচর্চা করা। চাইলে আপনিও কিয়ারার সৌন্দর্য মন্ত্র মেনে আরও সুস্থ ও সুন্দরভাবে বাঁচতে পারেন। সূত্র: টাইমস অব ইন্ডিয়া

news24bd.tv এসএম

আরও পড়ুন


বরিশালে আওয়ামী লীগ-পুলিশ সংঘর্ষ: কয়েকশ’ কর্মীর বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ১২

হেফাজত আমির কে এই জুনায়েদ বাবুনগরী?

চাঁপাইনবাবগঞ্জে ৮৫০ পরিবারের মাঝে বসুন্ধরা গ্রুপের ত্রাণ বিতরণ

হেফাজত আমির আল্লামা জুনায়েদ বাবুনগরীর জানাজা কখন-কোথায়