কিয়ারা আদভানির রূপের রহস্য কি?

অনলাইন ডেস্ক

কিয়ারা আদভানির রূপের রহস্য কি?

বর্তমান সময়ের বলিউডের জনপ্রিয় অভেনেত্রী কিয়ারা আদভানি। সৌন্দর্য আর অভিনয়ের মাধ্যমে কোটি দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। একের পর এক চোখ ধাঁধানো অভিনয় উপহার দিচ্ছেন কিয়ারা। সম্প্রতি কিয়ারার নতুন ছবি ‘শেরশাহ’ নিয়ে সবার সাধুবাদ ও প্রশংসায় ভাসছেন।

এই সিনেমায় শুধু মাত্র তার অভিনয় নয়, তার সৌন্দর্য নিয়েও সবাই প্রশংসা করছেন অনেকেই। আকর্ষণীয় ফিগারের পাশাপাশি কিয়ারার দাগহীন উজ্জ্বল ত্বক দেখে সব ভক্তকূলের মনেই প্রশ্ন, কিয়ারার রূপের রহস্য কী?

তবে বি-টাউনের এই কুইনের রূপের রহস্য জানলে সত্যিই অবাক হবেন। কিয়ারা কোন নামী দামী প্রসাধনী ব্যবহার করেন না। রান্নাঘরের কয়েকটি উপাদান তার সৌন্দর্য ধরে রাখে। প্রাকৃাতিক উপাদান দিয়েই কিয়ারা তার রূপচর্চা করেন। কিয়ারা তার রূপচর্চার বিষয়ে বেশ সচেতন থাকেন।

ত্বকের যত্নে কিয়ারা ব্যবহার করেন তার মায়ের পরামর্শ অনুযায়ী ঘরোয়া এক টোটকা। বেসন ও ফ্রেশ ক্রিম মিশিয়ে একটি বিশেষ ফেস স্ক্রাব তৈরি করে মুখে ব্যবহার করেন কিয়ারা। এক সাক্ষাৎকারে কিয়ারা জানান, মাসে অন্তত একবার হলেও ঘরোয়া এই স্ক্রাবটি তিনি ত্বকে ব্যবহার করেন।

কিয়ারা আরও একটি ম্যাজিক ফেসপ্যাক ব্যবহার করে থাকেন। বেসন, দুধ, মধু ও লেবু মিশিয়ে তিনি এই ফেসপ্যাকটি তৈরি করেন। দাগহীন ত্বক পেতে কার্যকরী এক ফেসপ্যাক এটি। এরপর মুখে ব্যবহার করে ২০-৩০ মিনিট অপেক্ষা করে ধুয়ে ফেলেন।

রূপচর্চার পাশাপাশি কিয়ারা তার খাবারের বিষয়েও বেশ সচেতন। শরীর এবং ত্বক সুস্থ রাখতে তিনি স্বাস্থ্যকর খাবার খেয়ে থাকেন। ফল ও শাক-সবজি প্রচুর পরিমাণে খান তিনি। বাটার, চিনি ও লবণযুক্ত প্রক্রিয়াজাতকরণ খাবার সবসময় এড়িয়ে চলেন।

কিয়ারা সৌন্দর্য মন্ত্র হলো, সবসময় কাজ করা ও অ্যাক্টিভ থাকা, সঠিক খাদ্যাভাস, প্রচুর পানি পান করা ও শরীরচর্চা করা। চাইলে আপনিও কিয়ারার সৌন্দর্য মন্ত্র মেনে আরও সুস্থ ও সুন্দরভাবে বাঁচতে পারেন। সূত্র: টাইমস অব ইন্ডিয়া

news24bd.tv এসএম

আরও পড়ুন


বরিশালে আওয়ামী লীগ-পুলিশ সংঘর্ষ: কয়েকশ’ কর্মীর বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ১২

হেফাজত আমির কে এই জুনায়েদ বাবুনগরী?

চাঁপাইনবাবগঞ্জে ৮৫০ পরিবারের মাঝে বসুন্ধরা গ্রুপের ত্রাণ বিতরণ

হেফাজত আমির আল্লামা জুনায়েদ বাবুনগরীর জানাজা কখন-কোথায়


 

পরবর্তী খবর

দক্ষিণী সিনেমার সেরা মহেশ ও রাশমিকা

অনলাইন ডেস্ক

দক্ষিণী সিনেমার সেরা মহেশ ও রাশমিকা

ভারতের দক্ষিণী সিনেমার সবচেয়ে সম্মাজনক অ্যাওয়ার্ড ‘সাউথ ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল মুভি অ্যাওয়ার্ড’ অনুষ্ঠিত হয়ে গেল। এই অ্যাওয়ার্ডে তেলেগু, তামিল, মালায়ালাম ও কন্নড় সিনেমার শিল্পীদের এই সম্মাননা প্রদান করা হয়।

দক্ষিণী সিনেমার ২০২১ সালের সেরা অভিনেতা নির্বাচিত হয়েছেন সুপারস্টার মহেশ বাবু। আর সেরা অভিনেত্রী হয়েছেন হালের ক্রেজ ডিয়ার কমরেড খ্যাত অভিনেত্রী রাশমিকা মান্দানা।

তেলেগু ভাষার শিল্পী হিসেবে ‘মহর্ষি’ সিনেমার জন্য সেরা অভিনেতার (কেন্দ্রীয় চরিত্র) অ্যাওয়ার্ড পেয়েছেন মহেশ বাবু।  ‘ডিয়ার কমরেড’ সিনেমার জন্য সেরা অভিনেত্রীর (কেন্দ্রীয় চরিত্র) অ্যাওয়ার্ড পেয়েছেন রাশমিকা মান্দানা। 

তামিল ভাষার শিল্পী হিসেবে ‘অসুরান’ সিনেমার জন্য সেরা অভিনেতা নির্বাচিত হয়েছেন ধানুশ।  মালায়ালাম ভাষার ‘লুসিফার’ সিনেমার জন্য সেরা অভিনেতা নির্বাচিত হয়েছেন মালায়ালাম সুপারস্টার মোহনলাল।

রও পড়ুন:

ধীর জীবন মানেই অলস জীবন নয়

একটি হটডগ আয়ু কমাতে পারে ৩৬ মিনিট পর্যন্ত!

ইভ্যালি ধরলেও সমস্যা, ছাড়লেও সমস্যা! কোথায় যাবেন ফারিয়া?

তৃতীয় স্বামীর কাছে শুধু বিচ্ছেদই নয়, খরচও চাইলেন শ্রাবন্তী


কন্নড় ভাষার শিল্পী হিসেবে ‘অভানে শ্রীমাননারায়ণ’ সিনেমার জন্য সেরা অভিনেতা (কেন্দ্রীয় চরিত্র, সমালোচক) নির্বাচিত হয়েছেন রক্ষিত শেঠি, সেরা অভিনেত্রী (কেন্দ্রীয় চরিত্র) নির্বাচিত হয়েছেন রচিতা রাম।  

সেরা পরিচালকের পুরস্কার জিতেছেন ‘মহর্ষি’ সিনেমার জন্য ভামসি।

এবারের পুরস্কারে আয়োজন হয় হায়দরাবাদে। সেখানে দক্ষিণী সিনেমার জনপ্রিয় সব তারকারা উপস্থিত ছিলেন। তাদের মধ্যে রয়েছেন আল্লু অর্জুন, পূজা হেগড়ে, মোহন লাল, মহেশ বাবু, রাশমিকা মান্দানা, নানি, অর্জুন দাস, সামান্থা আক্কিনেনিসহ অনেকে।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

দ্বিতীয় বিয়ের পর যা বললেন ইভা রহমান

অনলাইন ডেস্ক

দ্বিতীয় বিয়ের পর যা বললেন ইভা রহমান

দ্বিতীয় বারের মতো বিয়ের পিড়িতে বসলেন সংগীতশিল্পী ইভা রহমান। ১৯ সেপ্টেম্বর ইভার গুলশানের বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

এই দম্পতির পারিবারিক সূত্রে বিষয়টি জানা গেছে।

ইভার নতুন বর ঢাকার ছেলে। পেশায় ব্যবসায়ী। নাম সোহেল আরমান।

এর আগে রোববার রাতে নতুন স্বামীর সঙ্গে ছবি প্রকাশ করে ইভা রাহমানকে শুভেচ্ছা জানান কণ্ঠশিল্পী রবি চৌধুরী। 

রবি চৌধুরীর শুভ কামনা জানানোর পর ইভা রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনিও বিয়ের কথা নিশ্চিত করেন।

ইভা রহমান জানান, গত ১৯ সেপ্টেম্বর রাজধানীর গুলশানের বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে তাঁর। তার স্বামীর নাম সোহেল আরমান। তিনি একজন ব্যবসায়ী ও ঢাকারই ছেলে।

নতুন সংসার প্রসঙ্গে ইভা বলেন, ‘একদম ঘরোয়া পরিবেশে কাছের কিছু আত্মীয়স্বজন বিয়েতে উপস্থিত ছিলেন। অতীত ভুলে নতুন করে জীবনটা শুরু করলাম। দোয়া চাই, যে বিশ্বাস ও ভালোবাসা নিয়ে নতুন দাম্পত্য জীবন শুরু করেছি সারাজীবন যেন সুখে থাকি।’

এর আগে একজন বিশিষ্ট গণমাধ্যম ব্যক্তিত্বকে বিয়ে করেন ইভা রহমান।

আরও পড়ুন:


‌‘কস্ট সহ্য করতে’ না পেরে স্বামীর বিশেষ অঙ্গ ও গলাকেটে হত্যা

এসএসসি ও এইচএসসি পরীক্ষার সম্ভাব্য সূচি

প্রথম স্বামীর কথার জবাব দিলেন মাহি

পাঁচ বিভাগে বৃষ্টি ও বজ্রসহ বৃষ্টির আশঙ্কা


news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

যেভাবে মাহফুজুর রহমানের সঙ্গে বিয়ে হয় ইভার

অনলাইন ডেস্ক

যেভাবে মাহফুজুর রহমানের সঙ্গে বিয়ে হয় ইভার

এটিএন বাংলায় সংবাদ পাঠক হিসেবে কাজ করতেন ইভা রহমান। সেই সুবাদেই দেশের বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের সঙ্গে সখ্য।

দু’জনের মধ্যে হঠাৎ করে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। আস্তে আস্তে তা গাঢ় হয়। পরে তারা বিয়ের সিদ্ধান্ত নেন।

এরপর থেকে সুখেই সংসার করে আসছিলেন। বিভিন্ন সময় সে সুখের বহিঃপ্রকাশ দেখা গেছে। কিন্তু দীর্ঘ দিনের সেই সংসার ভেঙে গেছে বেশ কিছু দিন আগেই।

সূত্রে জানা যায়, মাহফুজুর রহমানের সঙে ইভার বিয়ের পর শিল্পী হিসেবে তার নাম চারদিকে ছড়িয়ে পরে। একে একে প্রকাশিত হয় ইভার গাওয়া ৩০টি অ্যালবাম।

আরও পড়ুন:


দ্বিতীয় বিয়ে করে ‘ইভা রহমান’ হয়ে গেলেন ‘ইভা আরমান’

‌‘কস্ট সহ্য করতে’ না পেরে স্বামীর বিশেষ অঙ্গ ও গলাকেটে হত্যা

এসএসসি ও এইচএসসি পরীক্ষার সম্ভাব্য সূচি

প্রথম স্বামীর কথার জবাব দিলেন মাহি


এর মধ্যে ‘মনের না বলা কথা’, ‘মন ভেসে যায়’, ‘মন জোনাকী’, ‘মনে পড়ে যায়’, ‘মনের যে কথা’, ‘মন আধার’, ‘মন থেকে দূরে নও’,’মন আমার’, ‘মন সাগড়ে ভাসি’ এবং ‘মনের তুলিতে আঁকি’ অ্যালবামগুলো থেকে বাছাই করা হয়েছে গানগুলো। গানগুলো চিত্রায়িত হয়েছে দেশে এবং দেশের বাইরের মনোরম সব লোকেশনে।

পরবর্তী খবর

পর্ন-কাণ্ডে শিল্পার স্বামী রাজের জামিন

অনলাইন ডেস্ক

পর্ন-কাণ্ডে শিল্পার স্বামী রাজের জামিন

অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা দু’মাস পর জামিন পেলেন। ৫০ হাজার টাকা বন্ডের বিনিময়ে ছাড়া হল পর্ন-কাণ্ডে গ্রেফতার হওয়া ব্যবসায়ীকে। আনন্দবাজার পত্রিকার সূত্রে জানা যায়, কেবল রাজ নন, তাঁর সহযোগী রায়ান থর্পকেও জামিন দিল মুম্বই আদালত। গত মঙ্গলবার সকাল সাড়ে ১০টা নাগাদ কারাগার থেকে মুক্তি পেতে পারেন রাজ।

রাজ কুন্দ্রা দাবি করেছিল, তাঁকে ফাঁসানো হচ্ছে। তার প্রেক্ষিতেই গত শনিবার জামিনের আবেদন করেছিলেন রাজ। তা ছাড়া সেই আবেদনে বলা হয়েছে, রাজ যে পর্ন বানানোর সঙ্গে যুক্ত, তার কোনও প্রমাণ সাপ্লিমেন্টারি চার্জশিটে নেই।


আরও পড়ুন

কুকুরের জন্য বিমানের কেবিন

শরীরের বাইরে শিশুর হৃদপিণ্ড, ব্যয়বহুল বলে হচ্ছে না চিকিৎসা

স্বাস্থ্যের সাবেক ডিজির বিরুদ্ধে চার্জশিট

নুসরাতকে সাবেক স্বামীর আইনি নোটিশ


গত ১৯ জুলাই পর্ন বানানো এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার জন্য রাজকে গ্রেফতার করে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা। অভিযোগ তোলা হয়েছিল, পর্ন বানিয়ে ‘হটশটস’ এবং ‘বলিফেম’ অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন রাজ। গুগল প্লে স্টোর এবং অ্যাপেল অ্যাপ স্টোর থেকে ‘হটশটস’ বাতিল করে দেওয়ার পর ‘বলিফেম’ তৈরি করা হয়েছিল।

news24bd.tv/এমি-জান্নাত   

পরবর্তী খবর

কাকে বিয়ে করলেন ইভা রহমান

অনলাইন ডেস্ক

কাকে বিয়ে করলেন ইভা রহমান

আবারও বিয়ে করেছেন কণ্ঠশিল্পী ইভা রহমান। গতকাল রাজধানীর গুলশানের বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

ইভা রহমানের স্বামীর নাম সোহেল আরমান। তিনি ঢাকার ছেলে। পেশায় একজন ব্যবসায়ী। 

আরও পড়ুন:


২০৪১ সালের মধ্যে দেশে বিদ্যুৎ উৎপাদন লক্ষ্য ৬০ হাজার মেগাওয়াট

খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ল

দুর্নীতি ও মানি লন্ডারিং মামলায় ডিআইজি পার্থ গোপাল কারাগারে

নতুন লুকে পর্দায় ফিরছেন শুভ!


সকলের কাছে দোয়া চেয়ে ইভা আরমান বলেন, আমার বাসায় একদম ঘরোয়া পরিবেশে কাজের কিছু আত্মীয় স্বজনের নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করেছি।অতীত জীবন ভুলে যে বিশ্বাস, ভালোবাসা নিয়ে নতুন দাম্পত্য জীবন শুরু করেছি; সারাজীবন যেন এটা বজায় থাকে।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর