কথিত মডেল পিয়াসা কোথায় পেল উজি, জানালেন আদালতকে

কথিত মডেল পিয়াসা কোথায় পেল উজি, জানালেন আদালতকে

অনলাইন ডেস্ক

কথিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসা গ্রেপ্তারের পর থেকেই বেড়িয়ে আসছে অনেক চাঞ্চল্যকর তথ্য। বিত্তবানদের ব্ল্যাকমেইল করে হাতিয়ে নিতেন টাকা। অভিযোগ আছে, পিয়াসারা দিনে ঘুমান আর রাতের রাণী হয়ে ফাঁদে ফেলেন ধনীদের।

এবার পিয়াসার স্বীকারোক্তিতে বেড়িয়ে এলো সেই ভয়ঙ্কর উজি পিস্তলের তথ্য।

এর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে পিয়াসার  অস্ত্রহাতে একটি ছবি ভাইরাল হয়। সিআইডির তিনদিন রিমান্ড শেষে বৃহস্পতিবার (১৯ আগস্ট) আদালতে দেয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে অত্যাধুনিক সেই অস্ত্রটি কোথায় পেয়েছেন তা জানান তিনি।

অস্ত্রটি নিজের নয় বলে দাবি করেছেন পিয়াসা। তিনি জানান, অস্ত্রটি ইনডেক্স গ্রুপের এমডি সাফিউল্লাহ আল মুনিরের।

তার অফিসে বসেই অস্ত্রহাতে ছবিটি তুলেছিলেন বলে জানিয়েছেন পিয়াসা।

সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) আজাদ রহমান জানানা, তিনদিনের রিমান্ড শেষে (১৯ আগস্ট) পিয়াসাকে আদালতে নেওয়া হলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন তিনি। পিয়াসা তার জবানবন্দির একটি অংশে উল্লেখ করেন, অস্ত্রহাতে তার একটি ছবি ভাইরাল হয়। অস্ত্রটি ইনডেক্স গ্রুপের এমডি সাফিউল্লাহ আল মুনির ওরফে ইনডেক্স মুনির তার অফিসে প্রদর্শন করে। তিনি ওই সময় সেখানে উপস্থিত ছিলেন এবং তিনি অস্ত্রটি হাতে নিলে সেই ছবিই ভাইরাল হয়।

আরও পড়ুন


আফগানিস্তানে আটকা পড়েছেন ২৭ বাংলাদেশি

বাবুনগরীর জানাজায় মানুষের ঢলই প্রমাণ করে তার জনপ্রিয়তা

ইউএনও’র বাসায় হামলা: পুলিশও হুকুমের আসামি করেছে মেয়র সাদিক আবদুল্লাহকে

আশুরার রোজা ও বিশেষ আমল


তবে কারাগারে থেকেও শ্বশুরের দিকে অভিযোগের তীর ছুড়লেন পিয়াসা। জবানবন্দিতে তিনি জানান, ছবিটি হয়তোবা তার শ্বশুর ভাইরাল করেছেন।

সূত্র বলছে, রিমান্ডে পিয়াসা অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে সিআইডিকে। তার সিন্ডিকেটে মিশু হাসান, কার্লোস, সামস, রাজ ছাড়াও আরো যারা আছেন তাদের নাম ফাঁস করেছেন। গরুর পেটে হীরা পাচার, মধ্যপ্রাচ্যে নারী পাচার ছাড়াও কী পরিমাণ অর্থ দেশ থেকে পাচার করেছে তার বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে পিয়াসা।

news24bd.tv এসএম