এটাই বুঝি আত্মার সম্পর্ক: নায়ক রাজ সম্পর্কে শাকিব খান

এটাই বুঝি আত্মার সম্পর্ক: নায়ক রাজ সম্পর্কে শাকিব খান

অনলাইন ডেস্ক

ঢালিউড সুপারস্টার শাকিব খান। বাংলা চলচ্চিত্রে একক আধিপত্য বিস্তার করে যাচ্ছেন কিং খান। তবে এই অভিনেতা সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয়। চলচ্চিত্র অঙ্গনের কারও জন্মদিনে যেমন শুভেচ্ছা জানাতে ভুলেন না।

তেমনি কারও মৃত্যু বা মৃত্যুবার্ষিকীতেও তাদের নিয়ে স্মৃতিকাতর হয়ে পড়েন।

আজ নায়ক রাজ রাজ্জাকের চতুর্থ মৃত্যু বার্ষিকী। ২০১৭ সালের এই দিনে ৭৫ বছর বয়সে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে পারি জমান তিনি। নায়ক রাজের চতুর্থ মৃত্যু বার্ষিকীতে তাকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন শাকিব খান।

নিউজ টোয়েন্টিফোরের পাঠকদের উদ্দেশে স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হল।

দেশের চলচ্চিত্র শিল্পের কয়েক প্রজন্মের কাছে তিনি আইকনিক অধ্যায়। একটা সময় আমাদের দেশে ভিনদেশী সিনেমার প্রভাব ছিল। তখন তাঁর আবির্ভাব হয়। তিনি নায়করাজ রাজ্জাক। তিনি তাঁর অভিনয় দিয়ে দর্শকদের বাংলা সিনেমামুখী করেছিলেন। নিজেই তৈরি করেছিলেন এক স্বতন্ত্র অবস্থান।  

অভিনয় দক্ষতায় সব ধরণের মানুষের কাছে নায়কদের শিরোমনি হয়ে উঠেছিলেন নায়করাজ রাজ্জাক। তাই কোটি বাঙালির হৃদয়ে আজও তিনি বেঁচে আছেন। যতোদিন বাংলাদেশ থাকবে, বাংলাদেশের সিনেমা থাকবে ততোদিনই তিনি আমাদের সকলের হৃদয়ে অহংকার হয়ে থাকবেন।

আরও পড়ুন


২১ আগস্ট নিহতদের প্রতি আওয়ামী লীগের শ্রদ্ধা

শুরুতেই সাজঘরে ৩ জন, বাবর-ফাওয়াদের ব্যাটে রান

গুরুতর অসুস্থ কথাসাহিত্যিক হাসান আজিজুল হক, নেয়া হল ঢাকায়

সুয়েজ খাল দিয়ে চলাচল শুরু সেই দৈতাকার এভারগ্রিনের


নায়করাজ রাজ্জাক ছিলেন আমার মাথার ওপরে সুবিশাল আকাশ। ছায়ায় ও মায়ায় আগলে রেখে ভালোবাসা ও পরামর্শ দিতেন। অনেকদিন দেখা না হলেও কিভাবে যেন বুঝে যেতেন কীসের মধ্যে আছি, এটাই বুঝি আত্মার সম্পর্ক!

আজ (২১ আগস্ট) নায়করাজ রাজ্জাকের চতুর্থ মৃত্যুবার্ষিকী। আপনাকে হারানো আমার কাছে নিজের অভিভাবক হারানোর মতো বেদনার। আমার বিশ্বাস, চোখের সামনে না থাকলেও আপনার অদৃশ্য স্নেহ সবসময়ই আমাকে সামনে এগিয়ে যেতে সাহায্য করছে।

আপনার আত্মার শান্তি কামনা করি। শান্তিতে থাকুন আমাদের নায়করাজ।  

news24bd.tv এসএম