আবার জমে উঠেছে টগি ওয়ার্ল্ড

Other

আবার জমে উঠেছে টগি ওয়ার্ল্ড। চার মাস পর এখন জমজমাট বসুন্ধরা সিটির শিশুদের এ বিনোদনকেন্দ্র। দীর্ঘদিন পর দেশের বৃহত্তম এই থিম পার্কে আসা শিশুদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। করোনা বাস্তবতায় স্বাস্থ্যবিধি মেনে চলছে টগি ওয়ার্ল্ডের সব কার্যক্রম।

 

করোনার কারণে গেল ৫ এপ্রিল থেকে বন্ধ ছিল সব বিনোদন কেন্দ্র। সরকারি নিয়ম মেনে বন্ধ ছিল বসুন্ধরা সিটির শিশুদের বিনোদন কেন্দ্র টগি ওয়ার্ল্ডও।

কিন্তু দীর্ঘ প্রায় চার মাস পর আবারও খুলে দেয়া হয়েছে সবকিছু। খুলে দেয়া হয়েছে বিনোদনকেন্দ্রও।

১৯ আগস্ট থেকে চালু শিশুদের অন্যতম বিনোদনকেন্দ্র বসুন্ধরা সিটির টগি ওয়ার্ল্ডও। যেখানে শিশুদের এমন উপচে পড়া উপস্থিতি জানান দেয় আনন্দ মাত্রা।

করোনার কারণে দীর্ঘদিন ধরে একরকম ঘরবন্দি ছিল শিশুরা। বন্ধ সব শিক্ষা প্রতিষ্ঠান। দীর্ঘদিন পর টগি ওয়ার্ল্ড খোলায় খুশি শিশু-কিশোররা। স্বস্তিতে অভিভাবকরাও।

বসুন্ধরা সিটির অষ্টম ও নবম তলায় ৩৭ হাজার স্কয়ার ফিটের শিশুদের বিনোদনকেন্দ্র টগি ওয়ার্ল্ড। যেখানে রয়েছে আকর্ষণীয় ১৫টি রাইড। রয়েছে ৪৭টি গেমস, ৩টি সফট প্লে গ্রাউন্ড এবং একটি ৮ লাইনের কিডস বোলিং।

আরও পড়ুন:


প্রথম আলো ও ডেইলি স্টার সম্পাদকের গ্রেপ্তার দাবি মুক্তিযুদ্ধ মঞ্চের

ই-ক্যাবের সদস্যপদ হারাতে যাচ্ছে ই-অরেঞ্জ

আবারও বার্সেলোনায় এলেন মেসি

কুষ্টিয়া-হরিপুর সেতুর ঢালে ধস


একসঙ্গে টগি ওয়ার্ল্ডের ধারণ ক্ষমতা পাঁচ হাজার। শুক্র ও শনিবারসহ সরকারি ছুটির দিনগুলোয় ভিড় হয় আরও। ৫০ জন ধারণক্ষমতার একটি পার্টিরুমও রয়েছে এখানে।

টগি ওয়ার্ল্ডে প্রবেশ ফি ১০০ টাকা। চার ফুটের কম উচ্চতার শিশুদের প্রবেশ ফি দিতে হয় না। ছুটির দিনে ৬০০ টাকায় এবং বাকিদিনগুলোয় ৫০০ টাকায় সবগুলো গেম এবং রাইড উপভোগ করার সুযোগ থাকছে শিশুদের।

news24bd.tv নাজিম