আগস্ট মাসে কোনো বিশৃঙ্খলা চাই না: বরিশাল মেয়র

আগস্ট মাসে কোনো বিশৃঙ্খলা চাই না: বরিশাল মেয়র

অনলাইন ডেস্ক

বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাসায় হামলার ঘটনায় নিজেকে সম্পূর্ণ নির্দোষ দাবি করেছেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বরিশাল সিটি করপোরেশন (বিসিসি)-এর মেয়র সাদিক আবদুল্লাহ।

এসময় তিনি ওই ঘটনায় সুষ্ঠু বিচারের দাবি করেন।

তিনি বলেন, আমরা সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত দাবি করছি, বিচার বিভাগীয় তদন্ত দাবি করছি, পুরো ভিডিও ফুটেজটা আমরা দেখতে চাচ্ছি। আমাদের চাহিদা বেশি না, পুরো ভিডিওটা আমরা দেখতে চাই।

সবাই বলছে, সেটা দেখে আমি যদি অপরাধী হয়ে থাকি বা আমার দলের নেতাকর্মীরা যদি অপরাধী হয়ে থাকে এটির সুষ্ঠু তদন্ত হওয়া উচিত।

আজ সন্ধ্যা ৭টার দিকে বরিশাল নগরীর কালীবাড়ি রোডে নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।  

মেয়র বলেন, আগষ্ট মাসে আমরা কোনো বিশৃঙ্খলা চাই না। এ মাসে আমি আমার পরিবারকে হারিয়েছি।

আমার মনে বা আমার বাবার মনে কী চলছে এটা আমরা বুঝি। করলে অনেক কিছুই হতো। কিন্তু আমরা কার বিরুদ্ধে করব। যেটাই হবে সেটাই আমার দলের বিরুদ্ধে যাবে, সেটাই আমার নেত্রীর বিরুদ্ধে যাবে। আমরা কাজ করি তার জন্য। প্রয়োজনে পদ ছেড়ে দেব।

তিনি বলেন, আমার কারণে আওয়ামী লীগের ক্ষতি আমি কখনোই চাইব না। সেই জায়গা থেকে প্রয়োজনে পদ ছেড়ে দিতেও আমার কোনো অসুবিধা নেই।

তিনি আরও বলেন, আমি বার বার বলি আওয়ামী লীগ আছে, আমি সাদিক আব্দুল্লাহ আছি। আওয়ামী লীগ যদি না থাকে আমি সাদিক আবদুল্লাহর কোনো মূল্য নেই।

আরও পড়ুন:


প্রথম আলো ও ডেইলি স্টার সম্পাদকের গ্রেপ্তার দাবি মুক্তিযুদ্ধ মঞ্চের

ই-ক্যাবের সদস্যপদ হারাতে যাচ্ছে ই-অরেঞ্জ

আবারও বার্সেলোনায় এলেন মেসি

কুষ্টিয়া-হরিপুর সেতুর ঢালে ধস


সাদিক আবদুল্লাহ বলেন, আমি যদি অন্যায় করে থাকি তাহলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ব্যবস্থা নেবেন আমি সেটা মাথা পেতে নেব। তবে আমি মনে করি সুষ্ঠু তদন্তের মাধ্যমে সত্য উদঘাটন হবে।

এক প্রশ্নের জবাবে মেয়র বলেন, আমি পরিচিত মানুষ। আমার চেহারা সারা বাংলাদেশের মানুষ চেনেন। আমি তো আর পালিয়ে যাব না। আমাকে বললে আমি নিজেই থানায় হাজির হয়ে যাব।

জনসাধার‌ণের দু‌র্ভোগ লাঘ‌বে আন্দোলন বন্ধ ক‌রে প‌রিচ্ছন্নতাকর্মী‌দের কা‌জে ফি‌রে যে‌তে নি‌র্দেশ দেন সের‌নিয়াবাত সা‌দিক আবদুল্লাহ। এছাড়া তিনি কাউকে হয়রানি না করতে প্রশাসনের প্রতি অনু‌রোধ করেন।
 
প্রসঙ্গত, গত বুধবার রাতে বরিশাল সদর ইউএনও-এর বাসভবনের নিরাপত্তা কর্মীদের সঙ্গে সিটি করপোরেশনের কর্মচারী ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে ব্যাপক সংঘর্ষ হয়। এ ঘটনায় পুলিশ ও ইউএনও'র পক্ষ থেকে সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহসহ আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে আলাদা দুটি মামলা করা হয়। মামলায় এখন পর্যন্ত ২১ জনকে গ্রেপ্তার করা হয়।

news24bd.tv নাজিম