জানুন রাশিফল
জানুন রাশিফল

জানুন রাশিফল

অনলাইন ডেস্ক

আজ রবিবার, ২২আগস্ট ২০২১। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।  

ভাগ্য রেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন।

 

মেষ: আপনাকে এখন কাজের প্রতি বেশি মনোযোগ দিতে হবে। আপনার দায়িত্ব সম্পর্কে নিশ্চিত হন। সম্পর্কগুলো বোঝার চেষ্টা করুন। ঘনিষ্ঠ সম্পর্কের সুযোগ আসতে পারে। মানসিক শান্তি বজায় রাখার চেষ্টা করুন।

বৃষ: সৃজনশীল পরিবর্তন ঘটাতে পারে। আপনার পরিকল্পনা এবং প্রস্তাবনাগুলিকে ব্যাপক অর্থে পুনর্বিবেচনার সুযোগ দিন। পেশাদার ক্ষেত্রে কঠোরভাবে নজর দিন। কর্মক্ষেত্রে আপনার স্থির, সার্থক অগ্রগতি বজায় থাকবে।

মিথুন: অনেক ক্ষেত্রে সাম্প্রতিক সপ্তাহগুলোতে জীবন কিছুটা ভয়াবহ থাকবে। ভাগ্যের পরিবর্তন হবে, উন্নত থাকবে। সমৃদ্ধ লাভ করবে সব ক্ষেত্রেই। কয়েকমাস অপেক্ষা করলে ভালও সুযোগ রয়েছে।  

কর্কট: চাঞ্চল্যকর পরিস্থিতি সৃষ্টি হবে। তাই সতর্ক থাকুন। বেশি উচ্চাকাঙ্ক্ষা ভাল নয়, পরবর্তীতে সমস্যা হতে পারে। নতুন মাধ্যমের খোঁজ করুন যাতে লাভ থাকবে। বন্ধুদের সমস্যায় পাশে থাকুন। ভুল বুঝবেন না সহজেই।  

সিংহ: গর্ব করার মতো অনেক কিছু আছে, তবে আপনাকে অবশ্যই নম্রতার গুণাবলী মনে রাখতে হবে। গ্রহের প্রভাব আপনার পক্ষে গুরুত্বপূর্ণ প্রতিশ্রুতি ত্যাগ বা ব্যবস্থা ভাঙার জন্য খুব শক্তিশালী। আপনার বন্ধু এবং আত্মীয়দের রক্ষা করার দায়িত্ব রয়েছে।  

কন্যা: ব্যক্তিগত অবস্থান ক্রমশই ঊর্ধ্বমুখী। কঠোর পরিশ্রম চালিয়ে যান। শিশুদের সঙ্গে সময় কাটান। অর্থের দিকে লক্ষ্য দিন। সময়ের সঙ্গে এগিয়ে যান। পুরস্কার গ্রহণের সম্ভাবনা আছে।  

তুলা: ভ্রমণের সুযোগ রয়েছে। ব্যক্তিগত কারণে গৃহীত ভ্রমণগুলি কর্মক্ষেত্র এবং অন্যান্য দায়িত্বের সঙ্গে জড়িতদের তুলনায় অনেক বেশি তাৎপর্যপূর্ণ হবে। প্রেমের দিকে ইঙ্গিত ভালও। তাড়াহুড়ো করে সব কাজে নিজেকে নিয়োজিত করবেন না।  

বৃশ্চিক: যোগাযোগের একটি উৎসাহিত দিক তৈরি হবে। মেজাজ ক্রমশই উন্নত থাকবে। আত্মবিশ্বাসের সঙ্গে আপনার নিজস্ব অনন্য ধারণাগুলি সামনে রাখুন। আপনি যদি কর্মক্ষেত্রে হতাশ হন, তাহলে আপনাকে অন্য এক মাস অপেক্ষা করার জন্য প্রস্তুত থাকতে হবে যাতে অসুবিধাগুলি স্থানান্তরিত হয়।

ধনু: নিজের দৃঢ়তা বজায় রাখুন, নাহলে ভুল হতে পারে। নিজের উত্তর সম্পর্কে আত্মবিশ্বাসী থাকুন। অর্থ নিয়োগ করা শুরু করার আগে ভেবে নিন। নতুন লোকের সঙ্গে দেখা করার সুযোগ রয়েছে।  

মকর: অনেক বিভ্রান্তির মুখোমুখি হবেন। কোন জটিল ব্যবহারিক সমস্যা মোকাবিলা করার সেরা সময় নয় যতক্ষণ না আপনি প্রথমে আইনি পটভূমি পরীক্ষা করেন। ঘটনার পুনরবৃত্তি করুন। সহকর্মী, সহযোগী এবং বন্ধুদের তাদের স্বাচ্ছন্দ্যে রাখার জন্য যথাসাধ্য চেষ্টা করতে হবে।

আরও পড়ুন


সূরা ইয়াসিন গোনাহ মাফের মাধ্যম

আজ যাদের জন্মদিন

বাদশাহ আমানুল্লাহ, আফগানিস্তান, বাচ্চায়ে সকাও এবং সৈয়দ মুজতবা আলীর দেশে বিদেশে

টি-স্পোর্টসে আজকের খেলা


কুম্ভ: বুদ্ধি এবং বহুমুখী স্বভাব বজায় রাখুন। সভা, সাক্ষাৎকার এবং আলোচনার ব্যবস্থা করে এই সময়টিকে বুদ্ধিমত্তার সঙ্গে ব্যবহার করুন যেখানে আপনি আপনার দৃষ্টিভঙ্গি তুলে ধরতে পারেন। রোমান্টিক সাক্ষাৎ শীঘ্রই আসছে।  

মীন: নতুন বন্ধুদের এবং এমনকি সম্পূর্ণ অপরিচিতদের সঙ্গেও অনুপ্রাণিত যোগাযোগগুলি এখন ফল দেওয়া শুরু করবে। একরকম আপনি আপনার ভবিষ্যত সম্পর্কে অনেক বেশি আশাবাদী বোধ করতে শুরু করবেন। একটি বিষয় নিশ্চিত, এবং তা হল আপনি আপনার সেরা দিয়ে কাজ করবেন। লক্ষ্যে অটল থাকুন।

news24bd.tv রিমু