মেসিবিহীন বার্সেলোনা হোঁচট খেলো দ্বিতীয় ম্যাচেই
মেসিবিহীন বার্সেলোনা হোঁচট খেলো দ্বিতীয় ম্যাচেই

মেসিবিহীন বার্সেলোনা হোঁচট খেলো দ্বিতীয় ম্যাচেই

অনলাইন ডেস্ক

বার্সা ছেড়ে মেসি এখন পিএসজিতে একথা সবারই জানা। তবে মেসিবিহীন সময়টা ভালো যাচ্ছেনা কাতালানদের। স্প্যানিশ লা লিগার নতুন মৌসুমে মেসিবিহীন নিজেদের দ্বিতীয় ম্যাচেই হোঁচট খেলেছে বার্সেলোনা। অ্যাথলেটিক বিলবাও’র বিপক্ষে পিছিয়ে পড়েও ড্র করেছে ১-১ গোলে।

তবে ম্যাচে বলের দখল বেশি রেখেছিল বার্সা। কিন্তু বল দখলে রেখেও যেন শূণ্যতা যেন সেই মেসির জায়গাতেই। আক্রমণ ও গোলের সুযোগ তৈরি করতে হিমশিম খেতে হয়েছে কাতালানদের। এদিকে আক্রমণ ও গোলের সুযোগ বেশি তৈরি করেছিল বিলবাও। শেষ পর্যন্ত পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দু-দল।

ঘরের মাঠে প্রথমার্ধে বেশ কিছু গোলের সুযোগ তৈরি করলেও জালের নাগাল পায়নি বিলবাও। তবে বিরতির পর ঠিকই জালের নাগাল পায় তারা। ম্যাচের ৫০ মিনিটের মাথায় ইকের মুনিয়ানের কর্নার থেকে হেডে বল জালে জড়ান মার্টিনেস।

আরও পড়ুন


আফগানিস্তান-ইরান সকল স্থলবন্দর খোলা: ইরানের কাস্টমস

দেশের মানুষের কল্যাণের জন্য আল্লাহ হয়তো বাঁচিয়ে রেখেছিলেন: প্রধানমন্ত্রী

দুঃসময়ে সবাই কেন পালায় নেতাকে ছেড়ে

সূরা বাকারা: আয়াত ৩৪-৩৫, আদমের প্রতি ফেরেশতাদের সিজদা


৭৫ মিনিটের মাথায় সমতা ফেরায় বার্সেলোনা। এ সময় রবের্তোর পাস থেকে বল পেয়ে ডি বক্সে ঢুকে জোড়ালো শট নেন মেমফিস দীপে। বিলবাওয়ের গোলরক্ষকের হাত ছুঁয়ে বল জালে আশ্রয় নেয়। কাতালানদের হয়ে এটা ছিল ডাচ তারকা মেমফিসের প্রথম গোল।

অবশ্য ম্যাচের শেষ দিকে এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল বার্সেলোনা। কিন্তু সেটি কাজে লাগাতে পারেননি মেমফিস। উল্টো যোগ করা সময়ে বিলবাও-এর উইলিয়ামসকে ফাউল করে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন বার্সার এরিক গার্সিয়া।  

শেষ পর্যন্ত ১-১ গোলের সমতা নিয়েই শেষ হয় ম্যাচ।

news24bd.tv এসএম