ছবি করার কথা বলে ঘরে ডেকে শার্লিন চোপড়াকে যৌন হেনস্তা করে সাজিদ
ছবি করার কথা বলে ঘরে ডেকে শার্লিন চোপড়াকে যৌন হেনস্তা করে সাজিদ

ছবি করার কথা বলে ঘরে ডেকে শার্লিন চোপড়াকে যৌন হেনস্তা করে সাজিদ

অনলাইন ডেস্ক

বলিউডের সাহসী অভিনেত্রী হিসেবে পরিচিত শার্লিন চোপড়া। নানা কারণেই মাঝে মধ্যেই আলোচনায় আসে এই অভিনেত্রী। সম্প্রতি শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন হেনস্তার মামলা করেছিলেন শার্লিন। অভিনেত্রীর অভিযোগ ছিলো রাজ জোর করে চুমু খেয়েছে তাকে।

রাজ কুন্দ্রার পর এবার আরও এক বলিউড পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছেন ‘বি গ্রেড’ ছবির এই নায়িকা। ‘হাউজফুল’, ‘হে বেবি’-র মতো একাধিক ছবির পরিচালক ফারহা খানের ভাই সাজিদ খানের বিরুদ্ধে এই অভিযোগ এনেছেন শার্লিন।

 শার্লিন চোপড়া

ঘটনাটি ২০০৫ সালের এপ্রিল মাসের। শার্লিন কাজের জন্য সাজিদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। ছবি নিয়ে কথা বলতে সাজিদ তাকে ফোন করে ডেকেছিলেন। সাজিদের কথা মতোই তার বাড়িতে গিয়েছিলেন শার্লিন। সাজিদের সঙ্গে কাজ করবেন বলে উৎফুল্ল ছিলেন অভিনেত্রী।

 শার্লিন

সাজিদের সঙ্গে সাক্ষাতের কিছু দিন আগেই বাবাকে হারিয়েছিলেন শার্লিন। সে কথা পরিচালককে জানিয়েছিলেন তিনি। শার্লিনের বাবার মৃত্যুর খবর শুনেও সংযত হননি সাজিদ। আচমকাই তাকে অনৈতিক প্রস্তাব দেন।  

সাজিদের এই আচরণে অবাক হয়ে যান শার্লিন। ফারহা খানের ভাইকে তিনি জানান, এ ধরনের ক্রিয়াকলাপ বা কথোপকথনের মতো মানসিক অবস্থায় তিনি নেই। কারণ সদ্য তার বাবার মৃত্যু হয়েছে। প্রিয়জনকে হারানোর শোক তখন শার্লিনের মনে।

আরও পড়ুন


ইরানের পরমাণু সমঝোতা: যুক্তরাষ্ট্রের হতাশা নিয়ে যা বলল রাশিয়া

কাবুল বিমানবন্দরে বিশৃঙ্খলার দায় নিতে চান না তালেবান

যারা স্থান পাবে বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াডে!

পরীমণি ও হেলেনা জাহাঙ্গীর পাশাপাশি কক্ষে


শার্লিনের কথা শোনার পরেও থামেননি সাজিদ। আবার একই প্রস্তাব দেন। যা সহ্য করতে পারেননি শার্লিন। তাকে ভর্ৎসনা করে বেরিয়ে যান। এই ঘটনার ১৬ বছর পর অবশেষে মুখ খোলেন শার্লিন। জানান, এমন এক অভিজ্ঞতার কথা সামনে আনার সাহস সঞ্চয় করতে অনেকটা সময় লেগেছে তার।  

জিয়া খানকেও যৌন হেনস্তা করেছিলেন সাজিদ। অভিনেত্রীর মৃত্যুর সাত বছর পর তার দিদি করিশ্মা খান এমনই অভিযোগ এনেছিলেন পরিচালকের বিরুদ্ধে। জানিয়েছিলেন, জিয়াকে তিনি ঊর্ধ্বাঙ্গের পোশাক খুলে ফেলতে বলতেন। শার্লিন এবং করিশ্মার পাশাপাশি রেচেল ওয়াইটের মতো অভিনেত্রীরাও যৌন হেনস্তার অভিযোগ আনেন সাজিদের বিরুদ্ধে।  

news24bd.tv এসএম