পুলিশের পোশাক খুলে নেওয়ার হুমকি দেওয়া ছাত্রদল নেতা গ্রেপ্তার, রিমান্ডের আবেদন
পুলিশের পোশাক খুলে নেওয়ার হুমকি দেওয়া ছাত্রদল নেতা গ্রেপ্তার, রিমান্ডের আবেদন

পুলিশের পোশাক খুলে নেওয়ার হুমকি দেওয়া ছাত্রদল নেতা গ্রেপ্তার, রিমান্ডের আবেদন

অনলাইন ডেস্ক

পুলিশের পোশাক খুলে নেওয়ার হুমকি দেওয়া  কেন্দ্রীয় ছাত্রদলের ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনির ৭ দিনের রিমান্ড আবেদন করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। শনিবার রাতে ঢাকার মগবাজার মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে হেফাজতের হরতালে সহিংসতার ঘটনায় গ্রেফতার দেখিয়ে রবিবার তাকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়।

এর আগে ১৭ আগস্ট নারায়ণগঞ্জের মাসদাইর এলাকায় জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারের বাড়িতে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে ছাত্রদল।

এতে সভাপতির বক্তব্যে জেলা ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনি বলেন, ‘আজকে (মঙ্গলবার) ঢাকার কর্মসূচিতে (জিয়া উদ্যানে) পুলিশ বিনা উসকানিতে হামলা করেছে। আমি জানি না, পুলিশ কাদের লোক। তারা কি সাধারণ জনগণের নাকি শেখ হাসিনার? আমি বলে দিতে চাই, যদি শেখ হাসিনার হয়ে থাকেন, আপনারা যে পোশাক পরিধান করে থাকেন সেটা জনগণের ট্যাক্সের টাকায় কেনা। যদি ছাত্রদল এবং তারেক রহমান চিন্তা করে পুলিশের সেই পোশাক খুলে ফেলবে। সেটা আমাদের ওয়ান-টু’র ব্যাপার মাত্র। ছাত্রদল পুলিশকে প্রতিহত করবে। ’

আরও পড়ুন:

ছবি করার কথা বলে ঘরে ডেকে শার্লিন চোপড়াকে যৌন হেনস্তা করে সাজিদ

ইরানের পরমাণু সমঝোতা: যুক্তরাষ্ট্রের হতাশা নিয়ে যা বলল রাশিয়া

দেশের বাজারে আবারও বাড়লো সোনার দাম, কার্যকর আজ থেকেই


সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, রনি হেফাজতের হরতালে সহিংসতার মামলায় সন্দেহভাজন পলাতক আসামি ছিলেন। তাকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

তবে মশিউর রহমান রনির ভাই রানা জানান, কী কারণে কোন মামলায় তাকে আটক করেছে জানা নেই। সকল মামলায় রনি জামিনে রয়েছে।

news24bd.tv/ নকিব