জাতীয় হিন্দু মহাজোটের সংবাদ সম্মেলন

মাহফুজ আনাম ও তার স্ত্রীর সম্পদের উৎস জানতে চাই: অধ্যাপক হীরেন্দ্রনাথ বিশ্বাস

অনলাইন ডেস্ক

মাহফুজ আনাম ও তার স্ত্রীর সম্পদের উৎস জানতে চাই: অধ্যাপক হীরেন্দ্রনাথ বিশ্বাস

হিন্দু সমাজ সংস্কার সমিতির সভাপতি অধ্যাপক হীরেন্দ্রনাথ বিশ্বাস বলেছেন, ইংরেজি দৈনিক ডেইলি স্টারের সম্পাদক মাহফুজ আনাম এবং তার স্ত্রী মানুষের জন্য ফাউন্ডেশনের পরিচালক শাহিন আনামের সম্পদের উৎস কী আমরা তা জানতে চাই।

আজ রোববার সকাল ১১টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি। হিন্দু ধর্মীয় আইন পরিবর্তন প্রচেষ্টার প্রতিবাদে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এ সংবাদ সম্মেলন আয়োজন করেন। 

এসময় তিনি বলেন, এই ষড়যন্ত্রের সঙ্গে সম্পৃক্ত আন্তর্জাতিক কয়েকটি এনজিও। তারা কেন এ আইনের সংস্কার চায় নিজেরাও বোঝে না। হিন্দু আইন সংস্কার যাদের জন্য প্রয়োজন তারা এ ব্যাপারে কোনো দাবি তোলেনি। শাহীন আনাম না বুঝে হিন্দু আইনের বিরুদ্ধে যেসব অনৈতিক প্রচারণা চালাচ্ছেন, অর্থ ব্যয় করছেন এসব অর্থের উৎস কোথায় তা আমরা জানতে চাই। 

তিনি আরও বলেন, মাহফুজ আনাম এবং তার স্ত্রী শাহিন আনাম হিন্দু ধর্ম আইনের সংস্কার চেয়ে যে প্রচারণা চালাচ্ছেন সেটি ষড়যন্ত্র বলে। সনাতন আইনের কোনো সংস্কার অথবা পরিবর্তন প্রয়োজন নেই। আজকে যারা এই আইনের সংস্কার চায় তারা হিন্দু ধর্মকে অবমাননা করেছেন। তাদের বিরুদ্ধে সনাতন ধর্মাবলম্বীদের সোচ্চার হওয়ার আহ্বান জানান তিনি। 

অধ্যাপক হীরেন্দ্রনাথ বিশ্বাস বলেন, হিন্দু ধর্মকে নেতৃত্বশূন্য করার জন্য তারা এই পাঁয়তারা করছেন। মাহফুজ আনামরা ভুল ব্যাখ্যা দিচ্ছেন সনাতন ধর্ম নিয়ে। তারা যে বলেন হিন্দু ধর্মে নারীদেরকে সম্পদ দেওয়া হয় না, এ কথা সত্য নয়। তাদের এসব কথা শুনে অনেকেই বিভ্রান্ত হচ্ছেন। আমরা এসব বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান জানাই। তারা সরকার এবং হিন্দু ধর্মাবলম্বীদেরকে মুখোমুখি দাঁড় করানোর অপচেষ্টা চালাচ্ছেন। 

তিনি আরো বলেন, মাহফুজ আনাম ও তার স্ত্রীর আচরণে সনাতন ধর্মাবলম্বীরা অত্যন্ত ব্যথিত। শাহিন আনাম এনজিওর এজেন্ডা বাস্তবায়নে মাহফুজ আনাম সম্পাদিত ইংরেজি দৈনিক ডেইলি স্টারকে কাজে লাগিয়ে অপপ্রচার চালাচ্ছে। আমরা এর জোর প্রতিবাদ জানাই।

আরও পড়ুন


পরীমণির মুক্তির অপেক্ষা দীর্ঘ হল

চাকরি দিচ্ছে গাজী ট্যাংক অ্যান্ড পাইপস

মাহফুজ আনামরা সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টের চক্রান্তে লিপ্ত: হিন্দু মহাজোট

বাংলাদেশ ভাগ্যবান, কারণ তারা চীনের মতো বন্ধু পেয়েছে: পররাষ্ট্রমন্ত্রী


মাহফুজ আনাম ও শাহিন আনামের ষড়যন্ত্রের বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য হিন্দু সমাজকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের মহিলা বিষয়ক সম্পাদক প্রতিভা বাগচী বলেন, মানুষের জন্য ফাউন্ডেশনসহ কয়েকটি এনজিও হাজার হাজার বছর ধরে চলে আসা সুসংহত হিন্দু সম্প্রদায়ের ঘরে ঘরে অশান্তির বীজ বপন করছে। ১০ হাজার বছরের পুরনো এই হিন্দু পরিবার ব্যবস্থা ধ্বংস করে বাংলাদেশকে হিন্দুশূন্য করার পরিকল্পনা নিয়ে মাঠে নেমেছে চক্রটি। তাদের দূরভিসন্ধি হাসিলে হিন্দু আইন সংস্কারের জন্য আইন কমিশনে একটি প্রস্তাব জমা দিয়েছে। যার নেতৃত্বে আছেন মানুষের জন্য ফাউন্ডেশনের পরিচালক শাহীন আনাম ও তাঁর স্বামী মাহফুজ আনাম সিন্ডিকেট।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

যুবসমাজকে দেশপ্রেমিক হিসেবে গড়ে তুলতে যুবলীগ প্রতিষ্ঠা: ক্রীড়া প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক

যুবসমাজকে দেশপ্রেমিক হিসেবে গড়ে তুলতে যুবলীগ প্রতিষ্ঠা: ক্রীড়া প্রতিমন্ত্রী

মুক্তিযুদ্ধকালীন বাংলাদেশ লিবারেশন ফোর্স  তথা মুজিব বাহিনীর অন্যতম প্রধান কমান্ডার ছিলেন শেখ ফজলুল হক মনি। দেশ স্বাধীন করার লক্ষ্যে মুক্তিযুদ্ধের জন্য গোটা বাঙালি জাতিকে ঐক্যবদ্ধ করার ক্ষেত্রে জাতির পিতা  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  নেতৃত্বে ধারাবাহিক আন্দোলন-সংগ্রামে অনন্য ভূমিকা রাখেন শেখ ফজলুল হক মনি। তিনি ছিলেন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। তিনি বঙ্গবন্ধুর নির্দেশে ১৯৭২ সালে বীর মুক্তিযোদ্ধাদের সমন্বয়ে বাংলাদেশের প্রথম যুব সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগ প্রতিষ্ঠার মাধ্যমে এদেশে যুব রাজনীতির সূচনা করেন। তিনি যুবসমাজকে সৃজনশীল ও আদর্শ দেশপ্রেমিক হিসেবে গড়ে তুলতে যুবলীগ প্রতিষ্ঠা করেছিলেন বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

শুক্রবার (২২ অক্টােবর) রাজধানীর কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।১১ নভেম্বর যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে শেখ মনি ক্রীড়া চক্র প্রথম শেখ মনি ফুটবল টুর্নামেন্ট-২০২১ এর আয়োজন করে।

উদ্বোধনী অনুষ্ঠানে শহীদ শেখ ফজলুল হক মনির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে  যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, আমার পিতা শহীদ আহসানউল্লাহ মাস্টার শেখ ফজলুল হক মনির নেতৃত্বাধীন মুজিব বাহিনীর সদস্য হিসেবে দেরাদুন থেকে গেরিলা প্রশিক্ষন নিয়ে  সশ্রস্ত্র গেরিলা যুদ্ধে অবতীর্ণ হন এবং দেশমাতৃকাকে স্বাধীন করেন । তবে আমাদের দুর্ভাগ্য, দুজনকেই রাজনৈতিক দুর্বৃত্তরা নির্মমভাবে হত্যা করে। 

প্রতিমন্ত্রী আশা করেন, শেখ মনি ফুটবল টুর্নামেন্টের মাধ্যমে একদিকে সমাজ থেকে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূল হবে একইসাথে  নতুন নতুন উদীয়মান ফুটবলার সৃষ্টিতে অনন্য ভূমিকা রাখবে। এর মধ্যে দিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় থাকবে। 

আরও পড়ুন


বঙ্গবন্ধু যেতেই গুলি বন্ধ করল বিডিআর

মানুষের সঙ্গে যেভাবে কথা বলতেন বিশ্বনবী

সূরা বাকারা: আয়াত ১২৮-১৩৩, আল্লাহর নির্দেশ ও হয়রত ইব্রাহিম (আ.)

কলকাতা প্রেস ক্লাবে ‘বঙ্গবন্ধু মিডিয়া সেন্টার’


এ সময় উপস্থিত ছিলেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, ক্রীড়া সম্পাদক নিজামউদ্দিন চৌধুরী পারভেজ, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দীন রানা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

সড়কের অনেক উন্নয়ন হয়েছে এবার দুর্ঘটনা কমাতে হবে: সেতুমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

সড়কের অনেক উন্নয়ন হয়েছে এবার দুর্ঘটনা কমাতে হবে: সেতুমন্ত্রী

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মন্ত্রণালয়ের দায়িত্ব নিয়ে অনেক কষ্ট করেছি, দিনে রাতে, রোদ, বৃষ্টিতে, শীতে রাস্তায় ঘুরেছি। তবে কাঙ্ক্ষিত ফল পাইনি। কিন্তু সড়কের অনেক উন্নয়ন হয়েছে। তাই এবার সড়কে দুর্ঘটনা কমাতে হবে। 

তিনি বলেন, সড়কে প্রতিদিনই দুর্ঘটনা ঘটছে, পাখির মতো মানুষ মরছে। এই মর্মান্তিক দৃশ্যগুলো মানুষ হিসেবে আমি সইতে পারি না।

জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২১ উপলক্ষে আজ দুপুরে রাজধানীতে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় অবস্থিত সড়ক ভবন অডিটরিয়ামে সভাটির আয়োজন করে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ।

সেতুমন্ত্রী বলেন, দেশে এত রাস্তা, ফ্লাইওভার, আন্ডারপাস, সীমান্ত সড়ক, মেরিন ড্রাইভ নির্মাণ হচ্ছে। তারপরও আমরা কেন সড়কে শৃঙ্খলা আনতে পারব না। এখন মূল সংকট শৃঙ্খলার, পরিবহনে ও সড়কে। এখানে যদি আমরা ব্যর্থ হই তবে আমাদের সব উন্নয়ন ব্যর্থ হয়ে যাবে। কাজেই সড়কে শৃঙ্খলা আনাই আমাদের চ্যালেঞ্জ।

আরও পড়ুন:


তাইওয়ানকে চীনের হাত থেকে রক্ষা করতে বদ্ধপরিকর যুক্তরাষ্ট্র

অভিযুক্ত ইকবালের সঙ্গে ছাত্রলীগ নেতা মিশু-রায়হান-অনিকের পরিচয় যেভাবে

রোহিঙ্গা ক্যাম্পে চাকরির সুযোগ, আবেদন অনলাইনে

আরও বিস্তৃতি বাড়াচ্ছে আইপিএল, আসছে নতুন দল


বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলামের সভাপতিত্বে সভায় বাংলাদেশ হাইওয়ে পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক মল্লিক ফখরুল ইসলাম, নিরাপদ সড়ক চাই (নিসচা) আন্দোলেনের চেয়ারম্যান অভিনেতা ইলিয়াস কাঞ্চন, বিআরটিএ চেয়ারম্যান নুর মোহাম্মদ মজুমদার প্রমুখ উপস্থিত ছিলেন।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

জমকালো আয়োজনে জাকারিয়া চৌধুরীকে সংবর্ধনা

অনলাইন ডেস্ক

জমকালো আয়োজনে জাকারিয়া চৌধুরীকে সংবর্ধনা

ফেডারেশন অফ বাংলাদেশি অ্যাসোসিয়েশন ইন নর্থ আমেরিকার (ফোবানা) চেয়ারপার্সন জাকারিয়া চৌধুরীকে সংবর্ধনা দিয়েছেন দেশের প্রথিতযশা সাংবাদিক, বুদ্ধিজীবী, ব্যবসায়ীক নেতা ও শোবিজ তারকারা। গতকাল বৃহস্পতিবার রাতে রাজধানীর ঢাকা ক্লাবে এই সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সম্পাদক নঈম নিজাম, আমাদের নতুন সময় পত্রিকার সম্পাদক না্ঈমুল ইসলাম খান, একাত্তর টেলিভিশনের প্রধান সম্পাদক মোজাম্মেল বাবু, ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত, এনটিভি এবং এটিএন বাংলা (ইউএসএ) সিইও সৈয়দ হোসেন, বিশিষ্ট সাংবাদিক সৈয়দ ইশতিয়াক রেজা, বাংলাদেশ সম্পাদক ফোরামের আহবায়ক ও স্বদেশ প্রতিদিনের সম্পাদক রফিকুল ইসলাম রতন, সদস্য সচিব ও আজকালের খবর সম্পাদক ফারুক তালুকদার, এনার্জি পাওয়ার ম্যাগাজিনের সম্পাদক মোল্লা আমজাদ হোসেন, সংবাদ প্রতিদিনের ভারপ্রাপ্ত সম্পাদক রিমন মাহফুজ, বিনোদন বিচিত্রার সম্পাদক দেওয়ান হাবিবসহ দেশের প্রথিতযশা সাংবাদিকরা।

আরও পড়ুন: ‌


সাপ নিতে লাগছে ক্রেন, ভাইরাল ভিডিও নিয়ে নাটকীয়তা

পূজামণ্ডপে হামলা, নুরের দলের নেতাকর্মী গ্রেপ্তার

‘রাস্তায় নামাজ মানুষের জন্য সমস্যার’ আমিরের বিজ্ঞাপনের উত্তরে বিজেপি নেতা

কর্পোরেট ও ব্যবসায়ীক ব্যক্তিদের মধ্যে ছিলেন, বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি মো. হেলাল উদ্দিন, বেক্সিমকোর এক্সিকিউটিভ ডিরেক্টর ও তিস্তা সোলার পাওয়ারে এমডি রফিকুল ইসলাম, বিজিএমই এর সাবেক ভাইস প্রেসিডন্ট মহসীন নীরু, সাবেক সিনিয়র জেল সুপার ফরমান আলী, ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর নিজামুল হক ভূইয়া, ফোবানার আইকন রন হক, ফোবানার স্বাগতিক কমিটির নিরাপত্তা বিষয়ক সাব কমিটির চেয়ারপার্সন দেওয়ান জমির, ফোবানা সম্মেলনের স্টেজ ম্যনেজম্যন্ট কমিটির চেয়ারম্যন আবু সরকার, ফোবানা সম্মেলনের আন্তর্জাতিক বিষয়ক সমন্বয়কারী কবি রাজু আলিমসহ বিভিন্ন ব্যক্তিবর্গ। শোবিজ অঙ্গন থেকে ছিলেন, সুবর্না নওয়াদির, দ্রুব খান, ইবরার টিপু, শাহরিয়ার রাফাত, বিন্দু কণা, তামান্না প্রমিসহ আরো অনেকে।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত গুণীজনরা জাকারিয়া চৌধুরীর নেতৃত্বের প্রশংসা করে বলেন, ফোবানা এবার ৩৫তম সম্মেলন করতে যাচ্ছে। এতো বছরে ফোবানা দেশের মানুষের কাছে যতটা পরিচিতি ছিলো তা বহুগুণে বেড়ে গেছে জাকারিয়া চৌধুরী নেতৃত্বে আসার পর। তার বিনয়ী ব্যবহার আর যোগাযোগ দক্ষতা উত্তর আমেরিকার মতো দেশের মানুষের কাছেও ফোবানার পরিচিতি বাড়িয়েছে। 

অনুষ্ঠানে উপস্থিত সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে জাকারিয়া চৌধুরী বলেন, যারা এই হলরুমে আমাকে সংবর্ধনা দিতে উপস্থিত হয়েছেন আমি সবার প্রতি কৃতজ্ঞ। আপনাদের এই বিনয় আমার পাথেয় হয়ে থাকবে।

জাকারিয়া চৌধুরীর বক্তব্যের পরপরই সাংবাদিক নেতৃবৃন্দ তাকে ফুল দিয়ে বরণ করে নিতে যান। এসময় ফোবানা চেয়ারপার্সন বলেন, ‘আমি আসলে আপনাদের হাত থেকে ফুল নেয়ার দুঃসাহস রাখি না। তাই আমি আপনাদের ফুল দিয়ে বরণ করতে চাই।’ এই বক্তব্যের পর করতালিতে মুখরিত হয়ে ওঠে পুরো হল রুম। 

এরপর সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সংবর্ধনা অনুষ্ঠানের সমাপ্তি হয়।

news24bd.tv/তৌহিদ

পরবর্তী খবর

দেড় বছরে সর্বনিম্ন শনাক্ত-মৃত্যু দেখলো দেশ

অনলাইন ডেস্ক

দেড় বছরে সর্বনিম্ন শনাক্ত-মৃত্যু দেখলো দেশ

মহামারী করোনা ভাইরাসে গেলো ২৪ ঘণ্টায় চারজনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে শনাক্ত হয়েছেন ২৩২ জন। নতুন করে করোনা শনাক্ত হয়েছে ২৩২ জনের। যা গত দেড় বছরেরও বেশি সময়ের মধ্যে সর্বনিম্ন। 

গেলো ২৪ ঘণ্টায় চারজনের মৃত্যু নিয়ে দেশে করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ২৭ হাজার ৮০৫ জনে। আর নতুন ২৩২ জন নিয়ে এ পর্যন্ত মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৫ লাখ ৬৭ হাজার ১৩৯ জনে। 

আজ বিকেলে স্বাস্থ্য অধিদপ্তর এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

স্বাস্থ্য অধিদফতরের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এক দিনে করোনা থেকে সুস্থ হয়েছেন ৫৬৪ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১৫ লাখ ৩০ হাজার ৬৪৭ জন।

গত ২৪ ঘণ্টায় ১৭ হাজার ১০৫ জনের নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষা করা হয় ১৭ হাজার ১০০টি নমুনা। পরীক্ষার বিপরীতে রোগী শনাক্তের হার ১ দশমিক ৩৬ শতাংশ।

আরও পড়ুন:


তাইওয়ানকে চীনের হাত থেকে রক্ষা করতে বদ্ধপরিকর যুক্তরাষ্ট্র

অভিযুক্ত ইকবালের সঙ্গে ছাত্রলীগ নেতা মিশু-রায়হান-অনিকের পরিচয় যেভাবে

রোহিঙ্গা ক্যাম্পে চাকরির সুযোগ, আবেদন অনলাইনে

আরও বিস্তৃতি বাড়াচ্ছে আইপিএল, আসছে নতুন দল


এ পর্যন্ত মোট ১ কোটি ১ লাখ ৮৮ হাজার ৬২৩টি নমুনা পরীক্ষায় শনাক্তের হার ১৫ দশমিক ৩৮ শতাংশ। প্রতি ১০০ জনে সুস্থতার হার ৯৭ দশমিক ৬৭ শতাংশ এবং মৃত্যুহার ১ দশমিক ৭৭ শতাংশ।

২৪ ঘণ্টায় মারা যাওয়াদের মধ্যে পুরুষ ২ জন ও নারী ২ জন। এ সময় ঢাকায় ২, চট্টগ্রামে ১ ও বরিশালে ১ জন মারা গেছেন।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

শনিবার অবস্থান কর্মসূচির ডাক দিয়ে শাহবাগ ছেড়েছে বিক্ষোভকারীরা

অনলাইন ডেস্ক

শনিবার অবস্থান কর্মসূচির ডাক দিয়ে শাহবাগ ছেড়েছে বিক্ষোভকারীরা

অবশেষে শাহবাগ সড়ক থেকে সরে গেছেন পূজামণ্ডপে হামলার প্রতিবাদে বিক্ষোভকারীরা। আগামীকাল শনিবার অবস্থান কর্মসূচির ডাক দিয়ে তারা শাহবাগ ছেড়েছে।

এর আগে শুক্রবার (২২ অক্টোবর) বিকেল ৪টার পর শাহবাগ মোড়ের রাস্তায় বসে প্রতিবাদ শুরু করে সনাতন ধর্মাবলম্বীদের বিভিন্ন সংগঠন।

আরও পড়ুন:


তাইওয়ানকে চীনের হাত থেকে রক্ষা করতে বদ্ধপরিকর যুক্তরাষ্ট্র

অভিযুক্ত ইকবালের সঙ্গে ছাত্রলীগ নেতা মিশু-রায়হান-অনিকের পরিচয় যেভাবে

রোহিঙ্গা ক্যাম্পে চাকরির সুযোগ, আবেদন অনলাইনে

আরও বিস্তৃতি বাড়াচ্ছে আইপিএল, আসছে নতুন দল


এসময় রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে যায়। কাঁটাবন, ফার্মগেট, বিজয়নগর, কাকরাইল, মালিবাগ, বেইলি রোডসহ আশপাশের এলাকায় তীব্র যানজট সৃষ্টি হয়। এতে চরম ভোগান্তিতে পড়েন মানুষ।

# শাহবাগে সড়ক অবরোধ, চরম ভোগান্তি

news24bd.tv নাজিম

পরবর্তী খবর