বিগ বস ওটিটির ঘরে ঘনিষ্ঠ মুহূর্ত প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য অভিনেত্রীর
বিগ বস ওটিটির ঘরে ঘনিষ্ঠ মুহূর্ত প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য অভিনেত্রীর

বিগ বস ওটিটির ঘরে ঘনিষ্ঠ মুহূর্ত প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য অভিনেত্রীর

অনলাইন ডেস্ক

ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী উরফি জাভেদ। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় এ অভিনেত্রী। প্রায়ই দারুণ সব ছবি দিয়ে অন্তর্জাল মাতান। নেটিজেনদের মধ্যে শুরু হয় আলোচনা-সমালোচনা।

এবার উরফিকে নিয়ে আবারও উত্তাল নেট মাধ্যম। ‘বিগ বস ওটিটি’ নিয়ে বিস্ফোরক মন্তব্যের পর আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছে এই অভিনেত্রী। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে উরফি জাভেদের একটি ভিডিও ভাইরাল হয়েছে।

urafi

ভিডিওতে দেখা যাচ্ছে, উরফি একটি ক্যামেরার দিকে এগিয়ে আসছেন। দর্শকদের উদ্দেশে বলছেন, ‘‘আপনাদের আমি আগেও বলেছিলাম, আবারও জানাচ্ছি। বিগ বস ওটিটির ঘরে ক্যামেরার সামনে ঘনিষ্ঠ মিলনও হয়েছে। ’’ 

javed

তার কথা শুনে অন্য এক প্রতিযোগী প্রতীক সেহজপাল এগিয়ে এসে উরফিকে বলছেন, ‘‘কী বলছ এ সব!’’ তার সুরে অবিশ্বাস লক্ষ করে উরফি বলছেন, ‘‘যখন এই সোফায় দুই বাঁদর লিপ্ত ছিল, তুমি কি ঘুমাচ্ছিলে?’’

আরও পড়ুন


মাহফুজ আনাম ও তার স্ত্রীর সম্পদের উৎস জানতে চাই: অধ্যাপক হীরেন্দ্রনাথ বিশ্বাস

পরীমণির মুক্তির অপেক্ষা দীর্ঘ হল

চাকরি দিচ্ছে গাজী ট্যাংক অ্যান্ড পাইপস

মাহফুজ আনামরা সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টের চক্রান্তে লিপ্ত: হিন্দু মহাজোট


কোন দুই প্রতিযোগীর সম্পর্কে উরফি অভিযোগ করেছেন, তা স্পষ্ট নয়। তবে, ঘনিষ্ঠ ওই দৃশ্য দর্শকদের সামনে তুলে ধরা হয়েছে কি না, সেই ব্যাপারে কিছু জানেন না উরফি।

urafi javed big

সাধারণত দর্শকদের এবং বাকি প্রতিযোগীদের মাতিয়ে রাখতেন উরফি। বিভিন্ন মজার কথা বলা বা কোনো খ্যাতনামাকে নকল করায় তার জুড়ি নেই। তবে কি এমন দাবি করার পিছনেও কেবল বিনোদনই উদ্দেশ্য? রিয়্যালিটি শো-র কর্তৃপক্ষ এখনও এই বিষয়ে কোনো মন্তব্য করেননি।

news24bd.tv এসএম