জেনারেল হাসপাতালের দালাল চক্র নির্মূল করতে হবে: নবাগত পুলিশ সুপার
জেনারেল হাসপাতালের দালাল চক্র নির্মূল করতে হবে: নবাগত পুলিশ সুপার

জেনারেল হাসপাতালের দালাল চক্র নির্মূল করতে হবে: নবাগত পুলিশ সুপার

Other

নবাগত পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম পিপিএম বলেছেন, জেনারেল হাসপাতাল ঘিরে একটি দালাল চক্র গড়ে উঠেছে, এটা নির্মূল করতে হবে।  

নোয়াখালীতে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম পিপিএম এর সাথে মত বিনিময় ও পুলিশ মিডিয়া সেল উদ্বোধন কালে তিনি একথা বলেন।

জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্সে শনিবার সন্ধ্যায় এ সভা অনুষ্ঠিত হয়েছে।  

পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম পিপিএম এর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) দীপক জৌতি খৃষা।

 

সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন ইনডিপেনডেন্ট টিভির প্রতিনিধি আবু নাছের মঞ্জু, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪ প্রতিনিধি আকবর হোসেন সোহাগ, দেশ রূপান্তরের প্রতিনিধি জামাল হোসেন বিষাদ, চ্যানেল ২৪ এর সুমন ভৌমিক, ডিবিসির প্রতিনিধি আসাদুজ্জামান কাজল, এম সালাউদ্দিন সহ বিভিন্ন সাংবাদিকবৃন্দ।  

নবাগত পুলিশ সুপার গত পহেলা আগস্ট জেলা পুলিশ সুপার যোগদান করেন। গত ২০ দিনে উল্লেখযোগ্য ঘটনা গুলো সাংবাদিকদের নিকট উপস্থাপন করেন। তিনি বলেন আমি জেলার বিভিন্ন বিষয় নিয়ে অবগত হয়েছি।  

তিনি বলেন, জেনারেল হাসপাতাল ঘিরে একটি দালাল চক্র গড়ে উঠেছে, এটা নিমূল করতে হবে। আমরা সব সময় মানুষের জন্য কাজ করে যাচ্ছি। তিনি পরে জেলার সার্বিক পরিস্থিতি তুলে ধরেন এবং সাংবাদিকদের সহায়তার কামনা করেন।  

NEWS24.TV / কামরুল