ধর্ষণের শিকার তরুণীর ফোন কলে গ্রেপ্তার পাঁচ
ধর্ষণের শিকার তরুণীর ফোন কলে গ্রেপ্তার পাঁচ

ধর্ষণের শিকার তরুণীর ফোন কলে গ্রেপ্তার পাঁচ

অনলাইন ডেস্ক

জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ধর্ষণের শিকার তরুণীর ফোন কলে ধর্ষণের অভিযোগে পাঁচ জনকে গ্রেপ্তার করেছে দিনাজপুরের বিরামপুর থানার পুলিশ।  

শনিবার (২১ আগষ্ট) রাত সাড়ে বারোটায় ৯৯৯ কলটেকার কনষ্টেবল সালমান একটি কল রিসিভ করেন। একজন তরুণী কলটি করেছিলেন দিনাজপুরের বিরামপুর থানাধীন বেপারীতলা মাজারের সামনে থেকে।

কলার জানান তিনি তার স্বামী সহ একটি রিক্সা ভ্যানযোগে তার ভাইয়ের শ্বশুরবাড়ি নবাবগঞ্জ যাচ্ছিলেন।

পথিমধ্যে বেপারীতলা পৌঁছালে চার/পাঁচজন লোক নানারকম বাজে মন্তব্য করা শুরু করে।  

তারা পাত্তা না দিয়ে এগিয়ে যেতে থাকেন। কিন্তু কিছুদূর আসার পর বেপারীতলা মাজারের একটু সামনে মোটরসাইকেল যোগে চার/পাঁচজন ব্যক্তি এসে তাদের ভ্যানের গতিরোধ করে।

এরপর তারা তার স্বামী ও ভ্যান চালককে মারধর করে তাকে টেনে হিঁচড়ে পার্শ্ববর্তী একটি বাগানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। ৯৯৯ কলারকে আশ্বস্ত করে দ্রুততম সময়ের মধ্যে সেখানে পুলিশ পৌঁছে যাবে।     

৯৯৯ তাৎক্ষণিকভাবে বিষয়টি দিনাজপুরের বিরামপুর থানায় জানিয়ে দ্রুত ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ জনায়। ৯৯৯ ডিসপাচার এসআই (সাব ইন্সপেক্টর) শাহরিয়ার রুবেল এবং ৯৯৯ ডিউটি টীম সুপারভাইজার ইন্সপেক্টর আল মামুন বিষয়টি নিয়ে সংশ্লিষ্ট থানা পুলিশ এবং ভিকটিম কলারের সাথে যোগাযোগ করে পুলিশী তৎপরতার আপডেট নিতে শুরু করেন।

৯৯৯ থেকে সংবাদ পেয়ে বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্তের নেতৃত্ব বিরামপুর থানার একাধিক দল ঘটনাস্থলে ছুটে যায়। ঘটনার প্রাথমিক সত্যতা সম্বন্ধে নিশ্চিত হওয়ার পর ভিক্টিমের বর্ণনানুযায়ী অভিযুক্তদের ধরতে বিরামপুর থানার একাধিক দল সারা রাত অভিযান চালিয়ে পাঁচ জন অভিযুক্তকে গ্রেপ্তার করতে সমর্থ হয়।  

অভিযুক্তরা হলো লতিফ (৩০), শুভ (১৮), আবু রায়হান (৪০), সিরাজুল ইসলাম (৩৫) এবং মইনুল ইসলাম (২৫)। অভিযুক্তরা সবাই বিরামপুর থানাধীন বেপারীতলার অধিবাসী।   

ভিকটিমের ডাক্তারি পরীক্ষার ব্যবস্থা নেয়া হয়েছে এবং এ সংক্রান্তে একটি মামলা রুজু করা হয়েছে।

আরও পড়ুন


বরিশাল সদরের সেই ইউএনওর বিরুদ্ধে ২ মামলার আবেদন

মাহফুজ আনাম ও তার স্ত্রীর সম্পদের উৎস জানতে চাই: অধ্যাপক হীরেন্দ্রনাথ বিশ্বাস

সম্পত্তি নিয়ে বিরোধ, বোনের হাতে বোন খুন

যশোরের ঝিকরগাছা ব্রিজ নির্মাণের প্রতিবাদে মানবন্ধন


NEWS24.TV / কামরুল