বসুন্ধরা কিংস শক্তিশালী দল: মোহনবাগান কোচ
বসুন্ধরা কিংস শক্তিশালী দল: মোহনবাগান কোচ

বসুন্ধরা কিংস শক্তিশালী দল: মোহনবাগান কোচ

অনলাইন ডেস্ক

এএফসি কাপের মঞ্চে আগামী ২৪ আগস্ট বসুন্ধরা কিংসের প্রতিপক্ষ কলকাতা জায়ান্ট ক্লাব মোহনবাগান। পরের রাউন্ডে যেতে হলে এই ম্যাচে কিংসদের জিততে হবে।  

গতকাল বেঙ্গালুরু এফসির বিপক্ষে গোলশূন্য ড্র করে কিংসরা পয়েন্ট খুঁইয়েছে। অন্যদিকে বসুন্ধরা কিংসের বিপক্ষে ড্র করলেই পরের পর্বে চলে যাবে মোহনবাগান।

তাই কিংসের রুখে দেওয়ার পরিকল্পনা আঁটছেন মোহনবাগান কোচ আন্তোনিয়ো লোপেজ হাবাস।

টুর্নামেন্টে এখন পর্যন্ত কোনো গোল না খাওয়া একমাত্র দল হলো বসুন্ধরা কিংস। তাই প্রতিপক্ষ হিসেবে কিংসদের যথেষ্ট সমীহ করছে মোহনবাগান।  

দলটির কোচ হাবাস শনিবার (২১ আগস্ট) ম্যাচের পর বলেছেন, ‌‌এখন আমাদের ৬ পয়েন্ট আছে, যেটা কোনো দলের নেই। একটা ড্র করলেই আমরা পরের রাউন্ডে চলে যাব। কিন্তু আমরা মাঠে নামবো জয়ের জন্যেই। মনে রাখতে হবে, আমাদের প্রতিপক্ষ শক্তিশালী। তাদেরকে আরও বেশি গুরুত্ব দিতে হবে। তাই জয় ছাড়া অন্য কিছু ভেবে মাঠে নামতে আমরা রাজি নই।

আরও পড়ুন:


বরিশাল সদরের সেই ইউএনওর বিরুদ্ধে ২ মামলার আবেদন

মির্জা আব্বাসের বিরুদ্ধে অনুসন্ধানের সিদ্ধান্ত দুদকের

মাহফুজ আনাম ও তার স্ত্রীর সম্পদের উৎস জানতে চাই: অধ্যাপক হীরেন্দ্রনাথ বিশ্বাস

সম্পত্তি নিয়ে বিরোধ, বোনের হাতে বোন খুন


নিজেদের সর্বশেষ ম্যাচে মাজিয়া স্পোর্টস ক্লাবকে ৩-১ গোলে উড়িয়ে দিয়েছে মোহনবাগান। হাবাস জানিয়েছেন, মাজিয়ার বিপক্ষে প্রথমার্ধে দলের খেলায় তিনি খুশি হতে পারেননি। দ্বিতীয়ার্ধে কৌশল বদল করেই সাফল্য পেয়েছেন।  

তিনি বলেন, দলে কিছু পরিবর্তন আনি। তাতেই ম্যাচটা আমাদের নিয়ন্ত্রণে চলে আসে। খেয়াল করলে দেখবেন আমরা দুই অর্ধে দুই রকম ফুটবল খেলেছি। ছেলেদের পারফরম্যান্স নিয়ে আমি গর্বিত।

news24bd.tv নাজিম