ঘর বরাদ্ধে অর্থ লেনদেনের অভিযোগে নারী ইউপি সদস্য আটক

ঘর বরাদ্ধে অর্থ লেনদেনের অভিযোগে নারী ইউপি সদস্য আটক

Other

ঠাকুরগাঁও সদর উপজেলার চিলারং ইউনিয়নের আলাদিহাটের ধনিবস্তি গুচ্ছ গ্রামে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিচিত মানুষদের বরাদ্ধ দেওয়ার নাম করে অর্থ লেনদেনের অভিযোগে একজন নারী ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ।

রোববার বিকালে সদর উপজেলার চিলারং ইউনিয়নের আলাদিহাটের ধনিবস্তি গুচ্ছগ্রাম থেকে তাকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন।

আটককৃত রুবি আক্তার (৩২) চিলারং ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য এবং তিনি ঐ ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি।

এর আগে শনিবার (২১ আগস্ট) বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দেয় ভুক্তভোগী আঞ্জু আক্তার, লাইলি বেগম ও জুলেখা বেগম।

সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বলেন, আশ্রয়ণ প্রকল্পের ঘর পাওয়া তিনজন ভুক্তভোগীর লিখিত অভিযোগ দিয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে আজ দুপুরে ঐ গুচ্ছগ্রামে যাওয়া হয়। সেখানে নারী ইউপি সদস্য রুবি আক্তারের বিরুদ্ধে আঞ্জু আক্তার, লাইলি বেগম ও জুলেখা বেগমকে মারপিট ও তাদের ঘর দখল করে পরিচিতদের টাকার বিনিময়ে ঘর দেয়ার অভিযোগ পাওয়া যায়।

এ জন্য ইউপি সদস্য রুবি আক্তারকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে ঠাকুরগাঁও সদর থানায় মামলা দায়ের করা হয়েছে ও জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, সদরের চিলারং ইউনিয়নে আশ্রয়ণ প্রকল্পের ঘর রয়েছে ২১৭টি। এর মধ্যে আলাদিহাট ধনিবস্তি গুচ্ছগ্রাম এলাকায় রয়েছে ৫৬টি। আর এসব ঘরে অসহায় মানুষরা বসবাস করছে।

আরও পড়ুন:


নোয়াখালীতে ওবায়দুল কাদেরকে এ কী বললেন আ.লীগ নেতা!

বরিশালে ইউএনও’র বাসায় হামলার ঘটনা দুই পক্ষের সমঝোতা

আফগানিস্তানে আটকা পড়া বাংলাদেশিদের দ্রুতই ফেরানো হবে: প্রতিমন্ত্রী

যে দোয়া পড়লে মনের আশা পূরণ হয়!


NEWS24.TV / কামরুল