শেষ মুহূর্তে গোল বাতিল রোনালদোর, দেখলেন হলুদ কার্ড

শেষ মুহূর্তে গোল বাতিল রোনালদোর, দেখলেন হলুদ কার্ড

অনলাইন ডেস্ক

গত মৌসুমে সিরি'আ-তে চতুর্থ স্থানে থেকে লীগ শেষ করেছিলো জুভেন্টাস। কোনরকমে উয়েফা চ্যাম্পিয়নস লীগের জন্য কোয়ালিফাই করা জুভেন্টাস নামের সাথে একটু বেমানানই। তাই নতুন মৌসুমে গতবারের কোচ আন্দ্রে পিরলোকে সরিয়ে ডাগ আউটে আবারও ফেরানো হলো ম্যাক্স আলেগ্রিকে। তবে জুভেন্টাস যেন সেই পুরোনো ফর্মেই রয়েছে।

সিরি'আ-র প্রথম ম্যাচেই উদিনেসের সাথে পয়েন্ট ভাগাভাগি করে লীগ শুরু করলো তারা।
অবশ্য জুভেন্টাস জয় নিয়েই মাঠ ছাড়তে পারতো। কিন্তু ক্রিশ্চিয়ানো রোনালদোর ৯৪ মিনিটের গোলে বাদ সাধলেন ভিডিও অ্যাসিস্টেন্ট রেফারি (ভিএআর)। ওদিকে জার্সি খুলে শেষ মুহূর্তের গোলে ম্যাচজয় উদযাপনও সেরে ফেলেছেন সিআর-৭।
তবে গোল তো হলোই না, বরং জার্সি খুলে দেখলেন হলুদ কার্ড। আর এই গোল বাতিল হওয়ায় ২-২ গোলে ড্র হয় ম্যাচটি।
এর আগে ইতালিয়ান সিরি’আ লিগে নিজেদের প্রথম ম্যাচে রবিবার রাতে মাঠে নামে জুভেন্টাস। অবশ্য এই ম্যাচের শুরুর একাদশে নামানো হয়নি রোনালদোকে। ম্যাচের ৬০ মিনিটে তাকে মাঠে নামানো হয়।
অবশ্য উদিনিসের মাঠে ম্যাচের ২৩ মিনিটের মধ্যে ২-০ ব্যবধানে এগিয়ে যায় জুভেন্টাস। ৩ মিনিটের মাথায়ই পাওলো দিবালা গোল করে এগিয়ে নেন মাসিমিলিয়ানো আলেগ্রির দলকে। ২৩ মিনিটের মাথায় কুয়াদ্রাদো গোল করে ব্যবধান দ্বিগুণ করেন।
কিন্তু বিরতির পর ম্যাচের ভাগ্য বদলে দেয় উদিনিস। ৫১ মিনিটে পেনাল্টি পায় তারা। পেনাল্টি থেকে রবর্তো পেরেইরা গোল করে ব্যবধান কমান। আর ৮৩ মিনিটে জেরার্ড দেউলোফিউ গোল করে সমতা ফেরান।

আরও পড়ুন:

সূরা ইয়াসিন পাঠে দুনিয়ার জীবনে যে উপকার

আশরাফ গনিকে ক্ষমা ঘোষণা করেছে তালেবান

খিচুড়ি কম দেওয়ায় আওয়ামী লীগ কর্মীকে হত্যা, আটক ২

২৩ আগস্ট: ইতিহাসে আজকের এই দিনে

ম্যাচের যোগ করা সময়ে ডি বক্সের মধ্যে লাফিয়ে উঠে হেডে দারুণ এক গোল করেন রোনালদো। শুরু হয় উদযাপন। কিন্তু তাদের সেই আনন্দ বেশিক্ষণ স্থায়ী হয়নি। লম্বা সময় ভিএআর চেক করে শেষ পর্যন্ত বাতিল করা হয় রোনালদোর গোলটি। তাতে মৌসুমের প্রথম ম্যাচে জয় বঞ্চিত হয়েই মাঠ ছাড়তে হয় জুভেন্টাসকে।

news24bd.tv/ নকিব