কী আছে ভাগ্যে
Breaking News
 কী আছে ভাগ্যে

কী আছে ভাগ্যে

অনলাইন ডেস্ক

আজ মঙ্গলবার, ২৪ আগস্ট ২০২১। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।  

ভাগ্য রেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন।

 

মেষ: অংশীদাররা এখনও আপনার অধীনে পরিশ্রম করছে অতএব ভবিষ্যতের জন্য উদ্বিগ্ন বোধ করতে পারে। এক বা দুটি অন্যায় সমালোচনার শিকার হতে পারেন। নিজেকে শক্ত রাখুন এবং সবল থাকুন।  

বৃষ: আপনি আপনার নির্ভরযোগ্যতা এবং ধারাবাহিকতার জন্য বিখ্যাত, তবুও অন্তরঙ্গ অংশীদারদের সাথে আপনার লেনদেনের ক্ষেত্র আরও বেশি নমনীয় হবে। কাজে সময় দিন, তাড়াহুড়ো করবেন না। আগামীকাল থেকে, আপনার পারিবারিক বিষয়গুলি একটি উচ্চ অগ্রাধিকার নেবেন, তাই প্রস্তুত থাকুন।  

মিথুন: সামাজিক প্রবণতা থাকবে। যেকোনও কাজে বেশি সময় লাগবে। ব্যবহারিক মনোভাব ধরে রাখুন। চার দিনের মধ্যে ভাল কিছু হতে চলেছে। যোগ্যতা বজায় রাখুন।  

কর্কট: কোন ব্যবহারিক আলোচনা এবং মিটিংয়ের পরিকল্পনা করেন, আংশিকভাব আপনি এগিয়ে থাকবেন। কোনও কিছুর সমাধানের জন্য খুবই কম অনুকূল হতে পারে। অতীতের বিষয় মাথায় রাখুন এবং অবশ্যই বোধগম্য থাকুন।  

সিংহ: সময়কে সঠিকভাবে ব্যবহার করুন। বকেয়া বিল এবং অন্যান্য আর্থিক পরিস্থিতির দিকে নজর দিন। সুযোগ মিস করতে পারেন যা কয়েকদিনের জন্য আরও স্থগিত থাকবে।  

কন্যা: পরের দুই থেকে তিন দিনের মধ্যে আপনি কিছুটা আবেগপ্রবণ বোধ করতে পারেন। মেজাজের আকস্মিক ওঠানামার ব্যাপারে সচেতন হতে হবে। ব্যক্তিগত সম্পর্কের ওপর বিরূপ প্রভাব পড়বে। শক্তিশালী অবস্থানে থাকবেন।

তুলা: গোপনীয়তা বজায় রাখার প্রয়োজন। অন্য লোকেরা আপনার পরামর্শ নাও শুনতে পারেন। অনুভূতিগুলো নিজের কাছেই রাখুন।   বর্তমানে আপনার চাহিদা সংযত রাখুন। সর্বোপরি এটি কর্মের মুহূর্ত।

বৃশ্চিক: পরিকল্পনাগুলো বুদ্ধির সাথে বাস্তবায়ন করুন। অনেকে সঙ্গে বিরোধিতা হতে পারে। নিজের স্বার্থ এবং অন্যের আকাঙ্ক্ষার বিষয়ে বেছে নিতে সমস্যা হবে। ভারসাম্য বজায় থাকবে তবে সুখী হবেন।  

ধনু: কারোর সঙ্গে বিশ্বাসঘাতকতা করবেন না। মানুষের আস্থা বজায় রাখুন। প্রত্যেককে তাদের পরিকল্পনার বিষয়ে অবহিত রাখতে ভুলবেন না। সর্বোপরি, যদি তারা না জানে যে আপনি কী করছেন তবে তারা আপনাকে তাদের সমর্থন দিতে পারে না!

আরও পড়ুন


এবার পানশির উপত্যকা দখলে অগ্রসর হচ্ছে তালেবান

ফজিলতময় সূরা আল ফালাক

গাজা উপত্যকায় হামাসকে লক্ষ্য বোমা হামলা চালিয়েছে ইসরায়েল


মকর: যোগাযোগ এবং ভ্রমণ পরিকল্পনা এখন সামনে আছে, কিন্তু সাম্প্রতিক উদ্যোগের ফলাফলের উপর অনেকটা নির্ভর করে। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে ভালও করে জেনে বুঝে নিন। সমস্যার সমাধান এখনই করুন নয়তো পরবর্তীতে মুশকিল।  

কুম্ভ: অনুগ্রহ করে আপনার আর্থিক বিষয়ে মনোযোগ দিন এবং অতিরিক্ত দক্ষতাকে আপনার লক্ষ্য করুন। ব্যবসায়ে বাস্তবতা গ্রহণ করুন। সপ্তাহের শেষ আপনার দীর্ঘমেয়াদী সিদ্ধান্ত নেওয়ার সর্বোত্তম সুযোগ নিয়ে আসে এবং সেগুলোকে সুদৃঢ় করে তুলুন।

মীন: মেজাজ রহস্যময় থাকবে। এটি এমন একটি সময় যখন আপনার মহৎ আকাঙ্ক্ষা এবং উচ্চতর নীতি অবশ্যই আপনার পথপ্রদর্শক হবে। দূরবর্তী সংস্কৃতি এবং দূরবর্তী মানুষের সঙ্গে যোগাযোগ থেকেও প্রচুর অনুপ্রেরণা পাওয়া যাবে।

news24bd.tv রিমু

;