ধানমন্ডিতে আসছে সেলাই!

ধানমন্ডিতে আসছে সেলাই!

অনলাইন ডেস্ক

সালোয়ার কামিজ হিসেবে পাকিস্তানি পোষাকের প্রতি আমাদের দেশের নারীদের আকর্ষণ যুগ যুগ ধরে। দেশীয় ফ্যাশন ব্র‍্যান্ড সেলাই অথেনটিক পাকিস্তানি পোষাকের মাধ্যমে নারীদের সে চাহিদা পূরণ করে যাচ্ছে ১৩ বছর ধরে। দেশের শীর্ষস্থানীয় তিনটি এলাকায় তিনটি আউটলেটের পাশাপাশি সারাদেশের পণ্য ডেলিভারি করে প্রতিষ্ঠানটি!

গুলশান, বনানী,উত্তরা এর পর আগামী ২৭ শে আগস্ট জনপ্রিয় এই ফ্যাশন ব্র‍্যান্ডটি ধানমন্ডির অরচার্ড পয়েন্ট শপিং কমপ্লেক্সে চালু করতে যাচ্ছে তাদের আরেকটি সিগনেচার আউটলেটের! আউটলেটটিতে পাকিস্তানি সকল প্রসিদ্ধ ব্র‍্যান্ডের আকর্ষনীয় সব কালেকশনের ড্রেস ছাড়াও থাকছে সেলাই এর নিজস্ব সাব ব্র‍্যান্ড "কালার লাইফ" এবং "ব্লুবেরি" এর দারুণ সব পণ্য! 

নতুন আউটলেটের উদ্বোধন উপলক্ষে সেলাই এর ম্যানেজিং ডাইরেক্টর রুবাবা আকতার বলেন," সেলাই এর প্রত্যেকটি ক্রেতা আমাদের পরিবারের সদস্যদের মতো। আমাদের ধানমন্ডির সকল ক্রেতারা এর আগে হাতের নাগালে আমাদের সকল কালেকশন পেতোনা।

তাদের অনেকদিনের দাবীর প্রতিফলন বলা যায় নতুন এই আউটলেট টি!

সেলাই এর চেয়ারম্যান আরিফ চৌধুরী বলেন, " আমাদের সকল আউটলেটের ক্ষেত্রে বিবেচনায় আনা হয় কোনো ক্রেতা শপিং এ এসে একদম ঘরোয়া পরিবেশ পাচ্ছে কিনা,সেই সুবিধাটি ধানমন্ডি বাসী এবার সেলাই এর অরচার্ড পয়েন্ট আউটলেটে পাবেন!" 

অরচার্ড পয়েন্ট শপিং কমপ্লেক্স  লেভেলঃ ১ এর ২৩১,২৩২ ও ২৩৩ নাম্বার দোকানের জায়গা ঝুড়ে থাকছে "সেলাই" এর এই সিগনেচার আউটলেটটি।

news24bd.tv/ নকিব

এই রকম আরও টপিক