চিলাহাটিতে রেল ক্রসিংয়ে ইট বোঝাই ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত এক
Breaking News
চিলাহাটিতে রেল ক্রসিংয়ে ইট বোঝাই ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত এক

চিলাহাটিতে রেল ক্রসিংয়ে ইট বোঝাই ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত এক

Other

নীলফামারীতে ট্রেন ও ইটবোঝাই ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ট্রাকের হেলপার সাকিল হোসেন (২২) ঘটনাস্থলেই মারা যান। এ  ঘটনায় আরো ২ জন আহত হয়েছেন। আহতরা হলেন - ট্রাক চালক হাসান মাহমুদ (৩৬) ও ইট ব্যবসায়ী আনিছুর রহমান (৪৫)।

তাদের চিকিৎসার জন্য ডোমার উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২৪ আগস্ট) সকাল ৭টার দিকে ঘটনাটি ঘটেছে ডোমার উপজেলার চিলাহাটি রেলষ্টেশনের কাজিরহাট এলাকায় অরক্ষিত  লেভেন ক্রসিংয়ে।  

এই দুর্ঘটনার চিলাহাটি, ডোমার ও নীলফামারী হয়ে দেশের রেল যোগাযোগ বন্ধ আছে। চিলাহাটি রেলষ্টেশনে আটকা পড়েছে খুলনাগামী আন্তঃনগর রূপসা এক্সপ্রেস।

news24bd.tv

প্রত্যক্ষদর্শী জানান, নওগাঁ থেকে আসা ইটবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-২২-৮১৮৫) কাজিরহাট লেবেল ক্রসিং পার হচ্ছিল। এ সময় চিলাহাটি থেকে ছেড়ে আসা খুলনা মেইল ট্রেনটি খুলনা অভিমুখে যাচ্ছিল। ওই লেবেল ক্রসিংটি অরক্ষিত। সেখানে কোন গেটম্যান নেই। সেখানে রেলওয়ে বিভাগের সাইডবোর্ড রয়েছে গেটম্যান নেই-দেখে শুনে চলাচল করুন। এ অবস্থায় ইটের ট্রাকটি লেবেল ক্রসিং পার হওয়ার সময় ওই ট্রেনের সঙ্গে সংঘর্ষ হয়। ঘটনাস্থলে নিহত হয় ট্রাকের হেলপার সাকিল ও আহত হয় ট্রাক চালক ও ইটব্যবসায়ী সহ ২ জন। ট্রাকচালক ও হেলপারের বাড়ি নওগাঁয়। আর ইটব্যবসায়ীর বাড়ি বোদাপাড়া কাজিরহাটে। সে ইট এসে গ্রামে ইট বিক্রির ব্যবসা করে।

আরও পড়ুন


কারাগারে বিয়ে নিয়ে বিস্ময়কর তথ্য দিলেন পরীমণি

শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি, প্রাথমিক বিদ্যালয়ে থাকতে হবে সকল শিক্ষককে

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের বিচারপতি আমির হোসেন আর নেই

আরও এক দফা বাড়ছে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি!


চিলাহাটি রেলস্টেশন মাষ্টার আশরাফুল ইসলাম বলেন, সকাল ৬টা ৫০ মিনিটে ছেড়ে যায় খুলনাগামী “খুলনা মেইল” ট্রেনটি। এরপর ৭ মিনিট পর খবর পাই চিলাহাটি থেকে ৪ কিলোমিটার কাজিরহাট এলাকায় লেবেল ক্রসিং এ একটি ইটবোঝাই ট্রাকের সঙ্গে ট্রেনটির সংঘর্ষ হয়।

তিনি আরও জানান, পার্বতীপুর থেকে উদ্ধারকারী রিলিফ ট্রেন এলেই উদ্ধার কাজ শুরু হবে। সকাল সাড়ে ১২টা পর্যন্ত উদ্ধারকারী রিলিফ ট্রেন না পৌঁছায় উদ্ধার কাজ শুরু হয়নি। এই রুটের সঙ্গে সারা দেশের রেলযোগাযোগ বন্ধ রয়েছে।

news24bd.tv এসএম

;