পরীমণি ও পিয়াসা-সহ অন্য আসামিদের ১৫ মামলার তদন্ত শেষ পর্যায়ে

পরীমণি ও পিয়াসা-সহ অন্য আসামিদের ১৫ মামলার তদন্ত শেষ পর্যায়ে

অনলাইন ডেস্ক

পরীমণি, পিয়াসা, মৌ ও আওয়ামী লীগের বহিস্কৃত নেত্রী হেলেনা জাহাঙ্গীরসহ ১৫টি মামলার তদন্ত করছে সিআইডি। এই সব মামলার তদন্ত শেষ পর্যায়ে বলে জানিয়েছেন সংস্থাটির প্রধান ব্যারিস্টার মাহবুবুর রহমান।

মঙ্গলবার (২৪ আগস্ট) সকালে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ রাজধানীতে নিজ কার্যালয়ে এক সংবাদ সস্মেলন করে এসব তথ্য জানান তিনি।

মামলা সংশ্লিষ্ট রাসায়নিক ও ফরেনসিক প্রতিবেদন পাওয়া সাপেক্ষে এক থেকে দেড় মাসের মধ্যেই আদালতে প্রতিবেদন জমা দেওয়া শুরু হবে।

মাদক, অস্ত্র ও নারীদের দিয়ে দেহ ব্যবসা, বিত্তশালীদের ফাঁদে ফেলে, ব্ল্যাকমেইল ছাড়াও অন্ধকার জগতের নানা কার্যকলাপ, পর্নগ্রাফী তৈরি ছাড়াও প্রতারণাসহ বিভিন্ন অপরাধে অভিযুক্ত পরীমণি, পিয়াসা, মৌ, রাজ হেলেনা ও মিশুরসহ ১৫টির মামলার তদন্ত শেষ পর্যায়ে বলে জানিয়েছেন সিআইডি প্রধান।

আরও পড়ুন


গুলিবিদ্ধ দুই আ.লীগ কর্মীর দৃষ্টি হারানোর শঙ্কা, প্রধানমন্ত্রীর সাহায্য কামনা

গুণগত মান যাচাই করে কৃষিপণ্য রপ্তানির নির্দেশ প্রধানমন্ত্রীর

যুক্তরাষ্ট্র থেকে আজ দেশে ফিরছেন সাকিব

আগামী ৩০ আগস্ট আসছে ফাইজারের ১০ লাখ টিকা


মঙ্গলবার নিজ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে সিআইডির প্রধান মাহবুবুর রহমান জানান, আসামিদের অপরাধলব্ধ আয় আছে কি না, সেটিও যাচাই–বাছাই করছে সিআইডি। বেশ কয়েকজন আসামির আর্থিক হিসাব জানার জন্য বাংলাদেশ ব্যাংক বরাবর চিঠি দেওয়া হয়েছে।

চিত্রনায়িকা পরীমণিকে তিন দফা রিমান্ডে নেওয়ার আবেদন প্রসঙ্গে সিআইডির প্রধান বলেন, মামলার তদন্তের স্বার্থেই পরীমণিকে রিমান্ডে নেওয়ার আবেদন করা হয়।

পরীমণির দেওয়া তথ্যে বেশ কিছু অসংগতি পাওয়া গিয়েছিল। এসব তথ্য যাচাই–বাছাইয়ের জন্য পুনরায় পরীমণিকে রিমান্ডে নিতে আবেদন করা হয়।

news24bd.tv এসএম