সিলেটে করোনায় মৃত্যু হাজার ছাড়ালো
Breaking News
সিলেটে করোনায় মৃত্যু হাজার ছাড়ালো

সিলেটে করোনায় মৃত্যু হাজার ছাড়ালো

অনলাইন ডেস্ক

মহামারী করোনা ভাইরাসে গেল ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে আরও ৯ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগে মোট মৃতের সংখ্যা দাঁড়ালো এক হাজার ৫ জন। একই সময়ে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ২০৪ জন।

আজ দুপুরে স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের পরিচালক হিমাংশু লাল রায়ের সই করা প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া ৯ জনের সবাই সিলেট জেলার বাসিন্দা।   

আর করোনা আক্রান্ত ২০৪ জনের মধ্যে রয়েছেন সিলেট জেলায় ১০৩ জন, সুনামগঞ্জে ১৮ জন, হবিগঞ্জে ৩১ ও মৌলভীবাজারে ৩২ জন। এছাড়া ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন চার জেলার আরও ২০ জন করোনা রোগী রয়েছেন।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্যমতে, গত বছরের এপ্রিল থেকে এ নিয়ে বিভাগে মোট মৃত্যু হয়েছে এক হাজার ৫ জনের। মঙ্গলবার পর্যন্ত বিভাগে মারা যাওয়াদের মধ্যে সিলেট জেলার ৭৩০ জন, সুনামগঞ্জের ৬৯ জন, হবিগঞ্জের ৪৬ জন এবং মৌলভীবাজারের ৭০ জন। এছাড়া ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চার জেলার আরও ৯০ জন মারা গেছেন।   

আরও পড়ুন:


কারাগারে বিয়ে নিয়ে বিস্ময়কর তথ্য দিলেন পরীমণি

প্রকৃতি যেন তার সৌন্দর্য ঢেলে দিয়েছে পদ্ম ফুলের পাতায় পাতায়

আরও এক দফা বাড়ছে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি!

বিশ্বে করোনায় দৈনিক মৃত্যুতে শীর্ষে ইন্দোনেশিয়া


গত বছরের মার্চ থেকে বিভাগটিতে মোট করোনা আক্রান্ত হয়েছেন ৫১ হাজার ৬২৫ জন। এ পর্যন্ত বিভাগে সুস্থ হয়েছেন ৪১ হাজার ৩৩৫ জন।

আর হাসপাতালে ভর্তি রয়েছেন ৩৮৭ জন। এর মধ্যে রয়েছেন সিলেট জেলায় ৩০৬ জন, সুনামগঞ্জে ৩৫ জন, হবিগঞ্জে ২৪ জন ও মৌলভীবাজারে ২২ জন।

এছাড়া বিভাগের চার জেলার আরও ২১১ জন রোগী ওসমানী মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন। তাদের মধ্যে করোনা পজিটিভ ১৬০ জন। উপসর্গ নিয়ে ৫৩ জন এবং আইসিইউতে রয়েছেন ০৮ জন।

news24bd.tv নাজিম

;