রাতভর গণধর্ষণের শিকার গৃহবধূর সন্ধান মিলল আমবাগানে

রাতভর গণধর্ষণের শিকার গৃহবধূর সন্ধান মিলল আমবাগানে

অনলাইন ডেস্ক

ট্রেনের জন্য অপেক্ষায় থাকা এক গৃহবধূকে কৌশলে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করেছে দুর্বৃত্তরা। সিরাজগঞ্জের উল্লাপাড়ায় রেলস্টেশনের এ ঘটনায় মঙ্গলবার (২৪ আগস্ট) বিকেলে উল্লাপাড়া থানায় ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে মামলা করেছেন।

আসামি করা হয়েছে অজ্ঞাতপরিচয় ১০/১২ জনকে।

মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস।

তিনি জানান, ইতোমধ্যে এ ঘটনার তদন্ত শুরু হয়েছে। শিগগিরই আসামিদের শনাক্ত ও গ্রেপ্তার করা হবে।

পুলিশ ও মামলা সূত্র ও বাদী জানায়, রোববার (২২ আগস্ট) বিকেলে তিনি তার স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়ি যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে লোকাল ট্রেন ধরতে ভ্যানযোগে সলপ রেলস্টেশনে যান। স্টেশনে পৌঁছানোর পর তার স্ত্রীকে প্ল্যাটফর্মের পাশে একটি চায়ের স্টলে বসিয়ে রেখে তিনি ভ্যানের ভাড়া পরিশোধের জন্য টাকা ভাঙাতে পাশের বাজারে যান।

কিছুক্ষণ পর ফিরে এসে তিনি তার স্ত্রীকে চায়ের স্টলে দেখতে পাননি এবং চায়ের স্টলটি বন্ধ ছিল। এরপর তিনি রাতভর স্ত্রীকে খোঁজাখুঁজি করেও সন্ধান পাননি।

সোমবার (২৩ আগস্ট) সকালে ওই রেলস্টেশন থেকে প্রায় আধা কিলোমিটার দূরে বেতকান্দি গ্রামের একটি আমবাগানের মধ্যে অসুস্থ অবস্থায় তার স্ত্রীকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা খবর দেয়। খবর পেয়ে উল্লাপাড়া পুলিশের সহায়তায় স্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। স্ত্রী সুস্থ হওয়ার পর তিনি জানতে পারেন কিছু লোক তাকে কৌশলে অজ্ঞান করে স্টেশন থেকে তুলে নিয়ে ওই আমবাগানে রাতভর ধর্ষণ করে।   

সিরাজগঞ্জের সহকারী পুলিশ (উল্লাপাড়া সার্কেল) সুপার মাহফুজ হোসেন ঘটনাস্থল থেকে ফিরে সংবাদকর্মীদের জানান, প্রাথমিক তদন্তে ঘটনা সত্য বলে তার কাছে মনে হয়েছে। পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার করতে জোর তৎপরতা শুরু করেছে।

আরও পড়ুন: 


ভাসানচরে পানিতে পড়ে প্রাণ গেল ৩ রোহিঙ্গা শিশুর

ঝিনাইদহে ট্রাকের ধাক্কায় শিশুর মৃত্যু

গোয়েন্দা পুলিশের জালে ৩মাদক কারবারি


news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর